সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

দক্ষিণ সুরমা পুলিশের অভিযানে ভারতীয় বিড়িসহ চোরাকারবারি গ্রেফতার

দক্ষিণ সুরমা পুলিশের অভিযানে ভারতীয় বিড়িসহ চোরাকারবারি গ্রেফতার

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: দক্ষিণ সুরমা থানাধীন বলদী গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় বিড়িসহ এক চোরাকারবারি জুয়েল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় দুটি প্রাইভেট কার থেকে ১ লাখ ১ হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করে। গ্রেফতারকৃত জুয়েল বিশ্বনাথের কারিজুরি গ্রামের শাহ আলমের ছেলে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে দক্ষিণ সুরমা থানা পুলিশ তাকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে বুধবার (৭ এপ্রিল) রাতে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত জুয়েল ভারতীয় নাসির বিড়ি অবৈধভাবে দেশে নিয়ে আসে বিক্রি করার উদ্দেশ্যে। বুধবার রাত ৭টা ৫০ মিনিটে পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে বলদী গ্রামস্থ ব্রীজের পাশে চেকপোস্ট বসিয়ে দুটি প্রাইভেটকার থেকে ভারতীয় বিড়ি উদ্ধার করে।

গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে চোরাকারবারি জুয়েলকে গ্রেফতার করে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের। তিনি আরো জানান, এসময় দুটি প্রাইভেট কারে নিয়ে আসা ১ লাখ ১ হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করে পুলিশ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo