শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে স্যার এনাম উল ইসলামের মতবিনিময়

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে স্যার এনাম উল ইসলামের মতবিনিময়

sylhetlive24.com


ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশন ও ইসলামিক রিসার্চ সেন্টার এবং হাজী আব্দুল মছব্বির সিটির চেয়ারম্যান স্যার এনাম উল ইসলাম বলেছেন, ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি। সেই আদর্শকে লালন করে সুদুর প্রবাসে থেকেও বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি থেকে বিচ্যুত হয়নি কখনো। আসন্ন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী আমি।

তিনি মঙ্গলবার রাত ৮টায় দক্ষিণ-ফেঞ্চুগঞ্জ মাইজগাঁওয়ে হাজী আব্দুল মছব্বির সিটিতে ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ঈদোত্তর মতবিনিময় কালে এ কথাগুলো বলেছেন।

এ সময় উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, সদস্য মোঃ দেলওয়ার হোসেন পাপ্পু, বদরুল আমিন, আব্দুর রহমান বাবুল, মোস্তাফিজুর রহমান কিনেল ও মো. রুমেল আলী।

স্যার এনাম উল ইসলাম আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশে বিনিয়োগ করছি, সিলেটের ফেঞ্চুগঞ্জে বাস্তবায়নাধীন রয়েছে প্রায় ১১’শ কোটি টাকার মেগা প্রকল্প। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবো, যদি না পাই তবে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবো এবং ওই প্রার্থী হতে হবে প্রকৃত রাজনীতিবিদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আব্দুল্লাহ আল নোমান, আসিফ ইকবাল ইরন, ছামি হায়দার ও রোমানা আক্তার।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo