শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

৩ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টা, এলাকায় তোলপাড়

৩ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টা, এলাকায় তোলপাড়


 

তাহিরপুর প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে ৩ সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ন্যাক্কার জনক ঘটনা ঘটেছে উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্ধ গ্রামে। অভিযুক্তের নাম নবীনুর (৩৮)। উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের আলী আকবরের ছেলে। বর্তমানে ভাড়া বাসা নিয়ে গ্রামে বসবাস করছে।

বৃহস্পতিবার দুপুরে ভিকটিম এ বিষয়ে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়,

উপজেলার কামড়াবন্ধ গ্রামে ৩ সন্তানের জননীর ছোট একটি মুদি দোকান রয়েছে। অপরদিকে অভিযুক্ত নবীনুরের বাসার মধ্যেও একটি মুদির দোকান রয়েছে। ঘটনার আগের দিন নবীনুর তার স্ত্রীকে বাবার বাড়িতে পাটিয়ে তার স্ত্রী আর দোকানদারী করবেনা বলে ভিকটিমকে দোকানের মালামাল কম মূল্যে কিনে নেওয়ার জন্য অনুরোধ করে।

অনুরোধের পর গত ২১ জুলাই সকাল ৯ টার দিকে দোকানের মালামাল নেওয়ার জন্য ভিকটিমকে তার ঘরে কৌশলে নিয়ে আসে নবীনুর। ঘরে আসা মাত্রই দরজা বন্ধ করে তাকে পিছন দিক দিয়ে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

একপর্যায়ে ভিকটিম নবীনুরের হাতে কামড় দিয়ে তার কবল থেকে বাহিরে এসে চিৎকার দেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে কৌশলে অভিযুক্ত নবীনুর পালিয়ে যায়। এঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

৩ সন্তানের জননী বলেন, দোকানের মালামাল বিক্রি করার কথা বলে তার ঘরে নিয়ে ঝাপটে ধরে আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে নবীনুর। ঘটনাটি এলাকার কওছু মানুষ ধামা চাপা দেওয়ার চেষ্টা করছে এবং আমি যাতে আইনের আশ্রয় না নেই তার জন্য হুমকি-ধামকি দিচ্ছে। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড সদস্য আলী আহমদ বলেন, ভুক্তভোগী নারী এ ঘটনাটি তাকে জানিয়েছেন। জানার পর সরজমিনে গিয়ে আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে ঘটনাটি সত্য বলে মনে হয়েছে।

অভিযুক্ত নবীনুরের ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এদিকে তাহিরপুর থানার ওসি তদন্ত মো. সুহেল আহমদ বলেন, বৃহস্পতিবার দুপুরে এক নারী বাদী হয়ে ধর্ষনের চেষ্টা করা হয়েছে বলে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তর বিরোদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo