রবিবার, ০৩ Jul ২০২২, ১১:২৮ অপরাহ্ন

৩ দিনব্যাপী ইফতার ও সেহেরি নাইট সম্পন্ন

৩ দিনব্যাপী ইফতার ও সেহেরি নাইট সম্পন্ন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

নারী উদ্যোক্তাদের সব ধরণের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা: মুহিবুর রহমান মানিক এমপি

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, নারী উদ্যোক্তাদের সব ধরণের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আমাদের লক্ষ্য দেশকে দারিদ্র্যমুক্ত করা। ক্ষুদ্র শিল্পের মাধ্যমে দেশের নারী সমাজ যাতে স্বনির্ভর হতে পারে সে ব্যবস্থা সরকার করে যাচ্ছে। কাজেই আমরা নারী উদ্যোক্তাদের অগ্রাধিকার দেওয়াসহ ক্ষুদ্র, মাঝারি শিল্পোদ্যোক্তা তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখছে। আমাদের এই সমাজকে যদি আমরা এগিয়ে নিয়ে যেতে চাই, তাহলে নারী-পুরুষ নির্বিশেষে সকলে এক হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। যে কারণে দেশ স্বাধীন হওয়ার পরই এ দেশে নারীশিক্ষা বাধ্যতামূলক ও অবৈতনিক করে দেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ক্ষুদ্র কুটির শিল্পকে যথেষ্ট গুরুত্ব দিয়েছেন। বঙ্গবন্ধুর নীতিকে অনুসরণ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উদ্যোক্তাদের উন্নয়ন করে যাচ্ছেন।

(২৩ এপ্রিল) শনিবার রাতে নগরীর সুবিদবাজার এলাকায় খানস্ প্যালেস কনভেনশনে শুরু হওয়া ৩ দিনব্যাপী ইফতার ও সেহরি নাইট এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের জিপি এডভোকেট মো: রাজউদ্দিন, সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নোবেল। আয়োজক ইফতি সিদ্দিকী, নাজিয়া চৌধুরী, নাফিস শামস তিয়াস প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo