শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
৩০০ অসহায় পরিবারে ইফতার সামগ্রী নিয়ে হিরো আলম

৩০০ অসহায় পরিবারে ইফতার সামগ্রী নিয়ে হিরো আলম

sylhetlive24.com


বিনোদন ডেস্ক :: সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে পরিচিতি পাওয়া হিরো আলম নিজ উদ্যোগে ৩০০ পরিবারের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন। করোনাকালে পবিত্র রমজান মাস উপলক্ষে তিনি নিজ জেলা বগুড়ার অসহায় মানুষের মধ্যে ইফতার সহায়তা দেন।

ইফতার সামগ্রীতে মুড়ি, ছোলা, খেজুর, চিনি, ছোলাসহ প্রয়োজনীয় সামগ্রী দিয়েছেন হিরো আলম। তিনি নিজ হাতে সবার মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন বলেও জানান।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, খুব বেশি কিছু করতে পারিনি। রমজান মাসে সামর্থ্য মতো চেষ্টা করেছি অসহায় বা আর্থিক সমস্যায় যারা রয়েছেন একটু সহযোগিতা করার। ঈদের পাঁচ দিন আগে থেকেই সেমাই, চিনিসহ শাড়ি, লুঙ্গি বিতরণ করবো ঠিক করেছি। করোনার কারণে মানুষের হাতে কাজ নাই, টাকা নাই। তাদের পাশে দাঁড়াতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন।

এর আগে গত বছর লকডাউন শুরু হলে প্রায় ৫০০ অসচ্ছল পরিবারকে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য দিয়েছেন হিরো আলম। তখন বগুড়ায় শেরপুর ও নন্দীগ্রামের মানুষদের ঘরে ঘরে গিয়ে ভ্যানে করে চাল-ডালসহ নানা উপকরণ পৌঁছে দেন তিনি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo