মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:১১ অপরাহ্ন

sylhetlive24/সিলেট লাইভ

বাসস্ট্যান্ড থেকে তক্ষকসহ তিন যুবক আটক

মাধবপুর সংবাদদাতা হবিগঞ্জের মাধবপুরে তক্ষকসহ তিন যুবককে আটক করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে তারা তক্ষকসহ আটক হয়। আটকের পর ভ্রাম্যমান আদালতে তাদের ১৫ দিনের সাজা দেয়। সাজাপ্রাপ্ত তক্ষক পাচারকারীরা হলেন নোওগাঁ জেলার বাগডাঙ্গা গ্রামের মোজাম্মেল মিয়ার ছেলে কাওছার মিয়া (২৫), দিনাজপুর জেলার ঘোড়াঘাট গ্রামের জহন কিসকুর ছেলে কাজল কিসকু (৩০) ও একই গ্রামের নাতানিয়েল হাজদার বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

হবিগঞ্জে রক্তক্ষয়ী সংঘর্ষ, অহত ৫০

সিলেট লাইভ ডেস্ক হবিগঞ্জে লাখাই উপজেলার করাব গ্রামে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ প্রায় ৫০ জন মানুষ আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দফায়-দফায় শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত করাব গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় শাকিল মিয়া নামে এক যুবককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা!

মাধবপুর সংবাদদাতা মাধবপুরে যৌতুকের টাকা না দেওয়ায় এক স্ত্রীর গালে ছ্যাঁকা দিয়েছে তার স্বামী ও শাশুড়ি। এমন অভিযোগে গৃহবধূর স্বামী সাইফুল ও শাশুড়ি বেদনা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে তাদের গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, দেড় লাখ টাকা যৌতুকের জন্য গৃহবধূর স্বামী তাকে চাপ দিচ্ছিলেন। টাকা দিতে না পারায় গত রোববার (১৫ মে) দুপুরে বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ/ চিকিৎসায় অবহেলায় শিক্ষার্থীর মৃত্যু, ৬৫ হাজার টাকায় রফাদফা

চিকিৎসায় অবহেলায় শিক্ষার্থীর মৃত্যু, ৬৫ হাজার টাকায় রফাদফা

মাধবপুর সংবাদদাতা হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া চা-বাগান হাসপাতালের কম্পাউন্ডারের অবহেলায় এক শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত শিক্ষার্থী নোয়াপাড়া চা-বাগানের ঋতু বুনার্জীর ছেলে। কিষান বুনার্জী কয়েকদিন ধরে কানের ব্যাথায় ভুগছিলেন। তার মৃত্যুর খবরে চা-বাগানের শ্রমিকরা ফুসে উঠে। শ্রমিকরা শুক্রবার কাজ বন্ধ রেখে কর্মবিরতিও পালন করে। পরে সন্ধ্যায় বাগান ব্যবস্থাপক, পঞ্চায়েত কমিটি ও স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ/ হবিগঞ্জে তিন ভাই মিলে হত্যা করল বড় ভাইকে

হবিগঞ্জে তিন ভাই মিলে হত্যা করল বড় ভাইকে

হবিগঞ্জ সংবাদদাতা হবিগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট তিন ভাই। শুক্রবার বেলা ৩টার দিকে সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের সুখচর গ্রামের এ ঘটনাটি ঘটে। নিহত শাহজাহান মিয়া (৩৫) ওই গ্রামের মৃত মহরম আলী ছেলে। পুলিশ জানিয়েছে, শাহজাহান মিয়ার সঙ্গে তাঁর চাচাতো ভাই আছকির মিয়া ও বিল্লাল মিয়ার জমি সংক্রান্ত বিরোধ বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ/হবিগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ সুজন নেতা দুলাল আটক

হবিগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ সুজন নেতা দুলাল আটক

সিলেট লাইভ ডেস্ক হবিগঞ্জ জেলা সুজনের (সুশাসনের জন্য নাগরিক) সাংগঠনিক সম্পাদক মীর দুলালসহ (৪২) দুজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৮ এপ্রিল) রাতে শায়েস্তাগঞ্জ বিস্তারিত..

sylhetlive24.com

হবিগঞ্জে নৌকায় নববধূকে গণধর্ষণ, দুই লম্পট গ্রেফতার

সিলেট লাইভ ডেস্ক হবিগঞ্জের লাখাই উপজেলার টিক্কা হাওরে নববধূকে নিয়ে ঘুরতে গিয়ে দুর্বৃত্তদের হাতে ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় ৬দিন পর মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে দুই জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভিকটিমের স্বামী রাকিব আহমেদ বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুণ্যনাল-২ এ মামলা দায়ের করেন। বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষ : নিহত ১, আহত ১০

নবীগঞ্জ সংবাদদাতা হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের আমড়াখাই গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে কামাল হোসেন (৩৮) নামে ১ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ৯টার দিকে এ ঘটনায় উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, কামাল হোসেনের পৈতৃক ১৭ একর জমি নিয়ে তার চাচাতো ভাই নজরুল বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

চুনারুঘাটে গৃহবধূর লাশ নিয়ে রহস্য, শাশুড়ি ও ভাসুর পলাতাক

চুনারুঘাট সংবাদদাতা হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মদিরকোনা গ্রাম থেকে দিলারা (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১ টায় চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ মিরাশি ইউনিয়নের রাকি এলাকার নিজ ঘর থেকে ওমান প্রবাসী কাউছার আহমদের স্ত্রী দিলারার খাতুনের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেন। গৃহবধূ দিলারা খাতুনের মৃত্যু নিয়ে নিয়ে বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

হবিগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার হওয়া কারারক্ষী বরখাস্ত

হবিগঞ্জ সংবাদদাতা হবিগঞ্জ জেলা কারাগারের কারারক্ষী মিলন মিয়াকে ইয়াবাসহ গ্রেফতার হওয়ার ঘটনায় সাময়িক বরখাস্ত করেছে জেলা কারাগার কর্তৃপক্ষ। হবিগঞ্জ জেলা কারাগারের জেলার জয়নাল আবেদীন ভূইয়া কারারক্ষী মিলনের সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। মাদক মামলা নিষ্পত্তি হলে তাকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হবে। কিছুদিন পূর্বে বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

হবিগঞ্জে ২২৫ পিস ইয়াবাসহ ৩ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জ সংবাদদাতা হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে ২২৫ পিস ইয়াবাসহ চিহ্নিত একাধিক মামলার ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল- হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী হাফিজুল ইসলাম নাজিম (২৯), গোপায়া গ্রামের আব্দুল খালেকের ছেলে বাদশা মিয়া (২৩) ও বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সাইদুল হক (৪০)। বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে লকডাউনের ৯ম দিন : ১০ টি মামলা, ৮ হাজার টাকা জরিমানা

নবীগঞ্জ সংবাদদাতা ঈদ পরবর্তী লকডাউনের ৯ম দিন শনিবার ৩১ জুলাই নবীগঞ্জ উপজেলা প্রশাসন সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজার ও আউশকান্দি বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের বিরুদ্ধে ১০টি মামলায় ০৮ হাজার টাকা জরিমানা করেছে।   সূত্রে জানা যায়, ঈদ পরবর্তী লকডাউনের ৭ম দিনে শনিবার ৩১ জুলাই চলমান বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে বিধি নিষেধ অমান্য করায় মামলা ও অর্থদন্ড

নবীগঞ্জ প্রতিনিধি নবীগঞ্জ উপজেলায় সরকারি কঠোর বিধি নিষেধ কার্যকর করতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর টহল অব্যাহত রয়েছে। সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ বিভিন্ন কারণে মামলা ও অর্থদণ্ড করা হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে সেনাবাহিনীর ক্যাপ্টেন এএসএম বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

মাধবপুরে মোটরসাইকেলে ফেন্সিডিলের চালান, আটক করল বিজিবি

মাধবপুর সংবাদদাতা হবিগঞ্জের মাধবপুরে মোটরসাইকেলে সিটের নিচ থেকে ফেন্সিডিলের চালান উদ্ধার করেছে বিজিবি। এসময় আল আমিন (৩০) নামের এক যুবককে আটক করা হয়। উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর এলাকায় ভারতীয় ফেন্সিডিল পাচারের সময় তাকে আটক করে বিজিবি। আটককৃত যুবক নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার পাবই গ্রামের শাহাজ উদ্দিনের ছেলে আল আমিন(৩০)। জানা যায়, ধর্মঘর বিওপির সুবেদার আবদুল হামিদসহ বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে লকডাউনের ৯ম দিন : স্বাস্থ্যবিধি অমান্য, জরিমানা আদায়

নবীগঞ্জ সংবাদদাতা নবীগঞ্জে চলমান লকডাউনের ৯ম দিনে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানে মাস্ক পরিধান না করা এবং সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ১০টি মামলা ও ৩ হাজার ২০০ টাকা জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত । শুক্রবার (৯ জুলাই) সকালে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি বাজার, সৈয়দপুর বাজার ও কামারগাঁও বাজারে এ অভিযান পরিচালনা করা বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে লকডাউনের ৮ম দিন : স্বাস্থ্য বিধি না মানায় মামলা ও জরিমানা

নবীগঞ্জ প্রতিনিধি চলমান কঠোর লকডাউনের ৮ম দিন বৃহস্পতিবার নবীগঞ্জ উপজেলা প্রশাসন সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের বিরুদ্ধে ৬টি মামলায় ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে। সূত্রে জানা যায়, চলমান লকডাউনের ৮ম দিনে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে বিধিনিষেধ না মানায় মামলা ও জরিমানা

নবীগঞ্জ সংবাদদাতা নবীগঞ্জে চলমান কঠোর লকডাউনের ৭ম দিন বুধবার (৭ জুলাই) নবীগঞ্জ বাজারের গাজীর টেক, শেরপুর রোড, মধ্যবাজার, স্কুল রোড, ওসমানী রোড সকাল হতে সেনাবাহিনীর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে ৪টি মামলা ১৩ হাজার জরিমানা করা হয়। জানা বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে স্বাস্থ্যবিধি উপেক্ষা, পশুর হাট বন্ধ করল উপজেলা প্রশাসন

নবীগঞ্জ সংবাদদাতা দেশব্যাপী চলমান কঠোর লকডাউনের মধ্যেই হবিগঞ্জের নবীগঞ্জের জনতার বাজারে বসেছে পশুর হাট। তবে সেখানে স্বাস্থ্যবিধি না মানায় এবং সময় শেষ হওয়ায় বাজার বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন। শনিবার (০৩ জুলাই) বিকাল ৫টায় নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ হাটটি বন্ধ করে দেন। জানা গেছে, জনতার বাজার পশুর হাটটি ঢাকা-সিলেট মহাসড়ক ঘেঁষা বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

নবীগঞ্জে কঠোর অবস্থানে প্রশাসন, ১৪টি মামলা ও জরিমানা

নবীগঞ্জ সংবাদদাতা নবীগঞ্জে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। লকডাউনের ৩য় দিন সরকারি বিধি নিষেধ কার্যকর করতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর টহল অব্যাহত রয়েছে। এ সময় সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় অর্থদন্ড করা হয়েছে। শনিবার (৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে বিস্তারিত..

sylhetlive24.com

হবিগঞ্জে রক্তক্ষয়ী টেঁটাযুদ্ধ, অর্ধশতাধিক আহত

হবিগঞ্জ প্রতিনিধি হবিগঞ্জে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৫০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় দুই জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে উপজেলার নোয়াখাল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ জানায়, ওই গ্রামের ছালেক মিয়ার সাথে একই গ্রামের নজরুল মিয়ার সরকারি জায়গা বিস্তারিত..



© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo