মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০২:৫২ অপরাহ্ন

হবিগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ সুজন নেতা দুলাল আটক

হবিগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ সুজন নেতা দুলাল আটক

sylhetlive24.com/সিলেট লাইভ/হবিগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ সুজন নেতা দুলাল আটক


সিলেট লাইভ ডেস্ক

হবিগঞ্জ জেলা সুজনের (সুশাসনের জন্য নাগরিক) সাংগঠনিক সম্পাদক মীর দুলালসহ (৪২) দুজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৮ এপ্রিল) রাতে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে চুনারুঘাট উপজেলার ঝিকুয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামের মীর মো. দুলাই মিয়ার ছেলে মীর দুলাল। আরেকজনের নাম বিকাশ চন্দ্র সরকার।

এ বিষয়ে জেলা সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সাধারণ সম্পাদক চৌধুরী মিছবাহ উল বারী লিটন জানান, আটক মীর দুলাল সুজন এর জেলা সাংগঠনিক সম্পাদক। দীর্ঘদিন আগে এ কমিটি করা হয়েছিল। এরইমধ্যে কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা ভেঙে দেওয়া হয়েছে। এখনও নতুন কমিটি করা হয়নি।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, আটককৃত দুলাল ও বিকাশ ফেনসিডিলের চালান নিয়ে চুনারুঘাট থেকে হবিগঞ্জের দিকে আসছিলেন বলে জানতে পারে পুলিশ। এ সময় অভিযান টের পেয়ে তারা পুনরায় উল্টোদিকে যেতে থাকেন। পরে দুটি থানার পুলিশ ঝিকুয়া এলাকা থেকে তাদের আটক করে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo