মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

হবিগঞ্জে ২২৫ পিস ইয়াবাসহ ৩ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জে ২২৫ পিস ইয়াবাসহ ৩ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে ২২৫ পিস ইয়াবাসহ চিহ্নিত একাধিক মামলার ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী হাফিজুল ইসলাম নাজিম (২৯), গোপায়া গ্রামের আব্দুল খালেকের ছেলে বাদশা মিয়া (২৩) ও বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সাইদুল হক (৪০)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়,

শুক্রবার চলমান মাদক বিরোধী সাড়াঁশী অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল-আমিন এর সাথে দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। পৃথক অভিযানে প্রথমে হবিগঞ্জ বাইপাস সড়কের বিসিকের অদুরে অবস্থান নেয়।

এ সময় মধ্যরাতে দিকে চিহ্নিত মাদক ব্যবসায়ী হাফিজুল ইসলাম নাজিম ও বাদশা মিয়ার দেহ তল্লাসী করে ৭৫ পিস ইয়াবা উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়।

অপর দিকে শুক্রবার ৬ আগষ্ট দুপুরে ডিবি’র এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে একদল পুলিশ বানিয়াচং উপজেলার যাত্রাপাশা এলাকায় অভিযান চালায়। এ সময় নন্দীপাড়া গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী সাইদুল ইসলাম (৪০) -এর দেহ তল্লাসী করে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসআই মোজাম্মেল মিয়া জানান,

আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। মাদকের পরিমাণ কম হলেও গ্রেফতারকৃত ৩ জনই হবিগঞ্জ জেলার ইয়াবার বড় ব্যাবসায়ী। আটককৃতরা একাধিক মাদক মামলার আসামিও।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo