বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৪১ অপরাহ্ন

হবিগঞ্জে রক্তক্ষয়ী সংঘর্ষ, অহত ৫০

হবিগঞ্জে রক্তক্ষয়ী সংঘর্ষ, অহত ৫০

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

হবিগঞ্জে লাখাই উপজেলার করাব গ্রামে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ প্রায় ৫০ জন মানুষ আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দফায়-দফায় শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত করাব গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় শাকিল মিয়া নামে এক যুবককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

একজন আহত নজরুল ইসলাম রিমন জানান, তিনি পেশায় একজন ধান ব্যবসায়ী। বৃহস্পতিবার একই গ্রামের নুর মিয়ার ছেলে আতর আলীর কাছ থেকে ২১মণ ধান ক্রয় করেন তিনি। ধান ক্রয়ের পর হাওর থেকে ধান বাড়িতে নিয়ে আসার সময় ধান কেনার টাকার লেনদেন নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে শুক্রবার তারা আবারো হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

এসময় খবর পেয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দুই ঘণ্টা ব্যাপী চলা এ সংঘর্ষে নারীসহ অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়।

দুপক্ষের সংঘর্ষে আহতদের মধ্যে ওয়াকিল মিয়া, ফখরুল মিয়া, আবেদ আলী, আমিরুন্নেছা, সাইফুল ইসলাম, রাজন মিয়া, জারু মিয়া,আশিকুল মিয়া, মফিজুল মিয়া, লিমন মিয়া, আশিকুর রহমান, তাউছ মিয়া,রিফাত মিয়া, জাহির মিয়া, মাসুম মিয়া, জিলু মিয়া, আব্দুল্লাহ মিয়া, তুর্জয়, নুরুল হক, ফাতেমা আক্তার, ভিংরাজ মিয়া, শরিফ মিয়া,তাজ উদ্দিন, ছুরুক মিয়া, লুৎফুর রহমান, মজলিস মিয়া, মোবারক মিয়া, শামীম আহমেদ, রায়হান মিয়া, চান মিয়া, জামাল মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লাখাই থানার (ওসি) সাইদুল ইসলাম বলেন, পুলিশ স্থানীয়দের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo