মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:২১ অপরাহ্ন

স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট ওসমানী নগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির বর্ধিত অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে দলের অস্থায়ী কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রকিব আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব মাসুদুর রহমান মাসুদের পরিচালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল।

এ সময় তিনি বলেন দ্রুততম সময়ের মধ্যে ৮ ইউনিয়নের কর্মি সন্মেলন করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের সর্বসন্মত সিদ্ধান্ত বাস্তবায়ন ও বন্যা দুর্গতদের পাশে থাকতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রর্ত্যাবর্তন ও ইলিয়াস আলীসহ গুম হওয়া নেতৃবৃন্দের ফিরে পাবার চলমান গনতন্ত্রিক আন্দোলন বেগবানে স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীকে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালনের আহবান জানান।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক দেলওয়ার হোসেন চৌধুরী, আবু আহমদ আনসারী, সৈয়দ সারোয়ার রেজা, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য আব্দুল মুনিম, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য দেওয়ান রেজা মজিদ।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন
ওসমানী নগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক লয়লুছ মিয়া, সুহিনুল হক আক্তার, আতিকুল আলম, রিমন মাহমুদ রাসেল,সুয়েব আলম, রেজাউল করিম, সাইদুর রহমান, সদস্য রেজাউল ইসলাম,ফরিদ আহমেদ,জালাল উদ্দীন ছামি,ফয়েজ আহমেদ জগলু,আংগুর আলী, রাহেল মিয়া,মিজানুর রহমান,রাহেল আহমেদ,এমাদুল হক, সোহেল মিয়া, রুশন আলী, হুমায়ুন আহমেদ, জুয়েল আহমেদ, সাজু মিয়া, নাজমুল হক, কাজী বুরহান, লায়েক আহমেদ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo