বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

সুবিদবাজার থেকে ৭ বছরের ছেলে শিশু নিখোঁজ

সুবিদবাজার থেকে ৭ বছরের ছেলে শিশু নিখোঁজ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

আবেদনকারী মোছাঃ রহিমা খাতুন (৩৮), পিতা-মৃত আব্দুল মুতলিব, সাং-
সুবিদবাজার মিয়া ফাজিল চিস্ত, ০১নং গলি, আহাদ মিয়ার কলোনী, থানা-
কোতোয়ালী, জেলা-সিলেট থানায় হাজির হইয়া সাধারণ ডায়রীর আবেদন করেন যে, গত ২৭/০৪/২০২২খ্রিঃ তারিখ দুপুর অনুমান ০২.০০ ঘটিকার সময় তাহার পালক পুত্র মোঃ সোয়েব মিয়া (০৭), পিতা-মোঃ মোবারক মিয়া, মাতা-শেখ শিফা বেগম, সাং-আনোয়ারপুর উত্তর হাটি, থানা-দিরাই, জেলা-সুনামগঞ্জ, বর্তমানে-সুবিদবাজার মিয়া ফাজিল চিস্ত ০১নং গলি আহাদ মিয়ার কলোনী, থানা-কোতোয়ালী, এসএমপি সিলেট হাতি দেখার উদ্দেশ্যে তাহার বর্তমান বাসা হইতে সুবিদবাজার মেইন রোড যায়।

পরবর্তীতে তিনি তাহার আত্মীয় স্বজনের বাসায় ও সিলেটের বিভিন্ন জায়গায় খুঁজাখোজি করে তাহার ছেলের কোনো সন্ধান না পেয়ে অত্র থানায় এসে নিখোঁজ সাধারণ ডায়েরীর আবেদন করেন।

তাহার আবেদনের প্রেক্ষিতে কোতোয়ালী মডেল থানার সাধারণ ডায়রী নং-২১৯, তারিখ- ০৪/০৫/২০২২খ্রিঃ লিপিবদ্ধ করিয়া এসআই(নিঃ)/মোঃ শাহ আলমকে অনুসন্ধানের দায়িত্ব অর্পন করা হয়।

তিনি কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ সাহেবের হাওলামতে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হইয়া স্থানীয়/প্রত্যক্ষদর্শী ব্যক্তি বর্গকে জিজ্ঞাসাবাদ করেন এবং প্রকাশ্য ও গোপনে অনুসন্ধান করে।

তাহার অনুসন্ধানে উক্ত নিখোঁজ হওয়া ছেলে শিশু হাতির পিছন পিছন যাওয়ার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। উক্ত নিখোঁজ হওয়া ছেলে শিশু উদ্ধারের কার্যক্রম অব্যাহত আছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo