শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন

চাঁদাবাজির অভিযোগে শ্রমিক লীগ সভাপতি আটক

  সুনামগঞ্জ প্রতিনিধি চাঁদাবাজি ও অপহরণের অভিযোগে সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার রাতে সুনামগঞ্জ পৌর শহরের হাসন নগরের বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে একই অভিযোগে তার চাচাতো ভাই মুর্শেদ আলমকেও পুলিশ আটক করে। তাহিরপুর থানার মামলার অভিযোগে প্রকাশ্যে ১০লাখ টাকা চাঁদা দাবি পূরণ বিস্তারিত..

বাবার বাড়িতে বেড়াতে এসে সন্তানদের রেখে গৃহবধূ নিখোঁজ

  সিলেট লাইভ ডেস্ক সুনামগঞ্জের এক গৃহবধূ ৪ দিন ধরে নিখোঁজের খবর পাওয়া গেছে। ২ সন্তানের জননী তানজিনা বেগম (২৩)। তার নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেছেন তার পিতা। পিতার বাড়ি থেকে ছেলে-মেয়ে রেখে নিখোঁজ গৃহবধুর সন্ধান চায় তাদের পরিবার। এ নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। গৃহবধূ কি পালিয়ে গেছেন, নাকি অন্য কিছু। এদিকে মায়ের জন্য বিস্তারিত..

৩ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টা, এলাকায় তোলপাড়

  তাহিরপুর প্রতিনিধি সুনামগঞ্জের তাহিরপুরে ৩ সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ন্যাক্কার জনক ঘটনা ঘটেছে উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্ধ গ্রামে। অভিযুক্তের নাম নবীনুর (৩৮)। উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের আলী আকবরের ছেলে। বর্তমানে ভাড়া বাসা নিয়ে গ্রামে বসবাস করছে। বৃহস্পতিবার দুপুরে ভিকটিম এ বিষয়ে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।   অভিযোগ সূত্রে জানা বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

জগন্নাথপুরে এনবিএ’র ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

  সিলেট লাইভ ডেস্ক জগন্নাথপুরে বিনামূল্যে ফ্রি-মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করেছে নিউজ ব্রডকাস্টারস অ্যালায়েন্স অব বাংলাদেশ (এনবিএ)। শুক্রবার জগন্নাথপুরের চিলাউড়া উচ্চ বিদ্যালয়ে দিন ব্যাপী এই সেবা কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ আজাদ ডন। সকাল ১০টায় ক্যাম্প উদ্বোধন করেন উপমহাদেশের অন্যতম লিভার বিশেষজ্ঞ মামুন আল মাহতাব স্বপ্নীল। ইব্রাহিম বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

কবরস্থানে মিলল কান্নারত নবজাতক শিশু!

  সিলেট লাইভ ডেস্ক সুনামগঞ্জের ইব্রাহিমপুর এলাকার একটি কবরস্থান থেকে হঠাৎ করে ভেসে উঠল নবজাতক এক শিশুর কান্না। স্থানীয়দের মধ্যে তখন হৈচৈ! অনকেই আতঙ্কিত। তবে সবাই মিলে এগিয়ে গিয়ে দেখেন, কবরস্থানে এক নবজাতককে কে বা কারা ফেলে গেছে! বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এমন ঘটনা ঘটে। পরে ওই নবজাতককে উদ্ধার করা হয়। স্থানীয় ইউপি সদস্য বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

আদালত চত্বরে বিচারপ্রার্থীকে প্রকাশ্যে খুন

  সুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জ জেলা আদালত প্রাঙ্গণে ‘নিজের জীবনের নিরাপত্তা নেই’ এমন মামলায় বিচারপ্রার্থী আদালতে হাজিরা দিতে এসে প্রতিপক্ষের প্রকাশ্যে চুরিকাঘাতে খুন হয়েছেন এক যুবক। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটে। নিহত যুবক খোকন মিয়া। তিনি জগন্নাথপুর উপজেলার গলাখাই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তাৎক্ষণিক ৩ জনকে বারের আইনজীবীরা আটক করে পুলিশের কাছে তুলে দেন। আটককৃতদের তাৎক্ষণিক নাম বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সুনামগঞ্জে ১৫শ’ পরিবারে ত্রাণ বিতরণ করল ‘শফিক উদ্দিন পরিবার’

সিলেট লাইভ ডেস্ক সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫শ’ অসহায় পরিবারের পাশে ত্রাণ সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, দৈনিক জাগ্রত কণ্ঠ এর উপদেষ্টা শেখ শফিক উদ্দিন ও তার পরিবারবর্গ। বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জের ১৬ ঘর পৌরসভায় ১৫’শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করার আয়োজন করে-বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা সমাজ কল্যান সংস্থা। এ সময়ে উপস্থিত বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সুনামগঞ্জে বন্যার উন্নতি, দুর্ভোগে মানুষ

সুনামগঞ্জ প্রতিনিধি বন্যায় সুনামগঞ্জ জেলার ৫টি উপজেলার পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও দুর্ভোগ কমছে না মানুষের। তবে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন এলাকার চিত্র আগের মতই। বন্যায় সামান্য উন্নতি হলেও এখনও বসত বাড়ি, সড়ক, শিক্ষা প্রতিষ্ঠানে পানি থাকায় চরম দুর্ভোগ পোহাচ্ছেন এসব এলাকার মানুষ। এদিকে সুনামগঞ্জ শহরের বিভিন্ন পাড়া মহল্লার সড়ক ও ঘর বাড়িতে পানি কদিন বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

বজ্রপাতে তিন শিশুর মৃত্যু

তাহিরপুর সংবাদদাতা সুনামগঞ্জের তাহিরপুরের সুন্দরপাহাড়ি গ্রামে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও ১০ জন। বৃহস্পতিবার সকাল ১১টার উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাহাড়ি গ্রামে বাদাম কুড়ানোর সময় এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো- গ্রামের তাওহিদা (১৪), রিপা (১৫) ও আমিরুল (১৩)। এ বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার। হতাহত বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল

সিলেট লাইভ ডেস্ক সুনাগঞ্জের জগন্নাথপুর উপজেলায় তিলক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিতে সরকারি সকল বিধি নিষেধ উপেক্ষা করে মসজিদের নামে সাইনবোর্ড লাগিয়ে বিদ্যালয়ে জমি দখলের অভিযোগ উঠেছে তিলক গ্রামের মৃত মারফত খানের ছেলে বাবুল খানসহ কয়েকজনের বিরুদ্ধে। স্থানীয় ভাবে তারা সন্ত্রাসী প্রকৃতির লোক হওয়ায় তাদের এসব কাজের বাধা দেওয়ার সাহস নেই কারো। অথচ যে স্থানে জোরপূর্বক বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

চালের কোয়ালিটির প্রশ্নে কোন আপোষ নয় : খাদ্যমন্ত্রী

সিলেট লাইভ ডেস্ক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, কোনক্রমেই গুদামে খারাপ, ভাঙ্গা কিংবা বিবর্ণ চাল যেন না ঢুকে সে ব্যাপারে খাদ্য বিভাগের কর্মকর্তাদের সজাগ থাকতে হবে। এ সময় মন্ত্রী বলেন, চালের কোয়ালিটির প্রশ্নে কোন আপোষ করা যাবেনা। সোমবার দুপুরে তাহিরপুর খাদ্য গুদাম(এলএসডি) পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন তিনি। খাদ্যমন্ত্রী বলেন, বোরো বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ/ছাতকে 'টিকটক' ভিডিও নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

ছাতকে ‘টিকটক’ ভিডিও নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

ছাতক প্রতিনিধি ছাতকে সুরমা নদীতে নবনির্মিত সেতুতে টিকটক ভিডিও ধারণকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক। ঘটনাটি সুনামগঞ্জের ছাতকে সুরমা নদীতে নবনির্মিত সেতুতে ঘটেছে। জানা গেছে, ছাতকের সুরমা নদীতে নির্মানাধীন সেতুতে পর্যটকরা নিয়মিত আসা যাওয়া শুরু করেছেন। ঈদ উপলক্ষে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজনসহ দূর-দূরান্ত থেকে পর্যটকদের ভিড়ে নির্মানাধীন বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

বাঁধ নির্মাণে অনিয়মকারীদের বিচার ও ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন

সিলেট লাইভ ডেস্ক হাওরে বাঁধ নির্মাণে ব্যাপক অনিয়ম-দুর্নীতির সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও বিচার এবং কৃষকদের ক্ষতিপূরণের দাবিতে দিরাইতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় থানা পয়েন্টে দিরাই-শাল্লা জনস্বার্থে ও দিরাই সাংবাদিক ইউনিয়নের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। দিরাই-শাল্লা জনস্বার্থের সদস্য মোস্তাহার মিয়া মোস্তাকের সভাপতিত্বে ও দিরাই সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এসএম উমেদ আলীর পরিচালনায় মানববন্ধনে বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

জগন্নাথপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জগন্নাথপুর প্রতিনিধি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর শাহজালাল (র.) সুন্নিয়া দাখিল মাদ্রাসা সহকারী শিক্ষক সামছুল ইসলাম এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ শিবগঞ্জ বাজার জগন্নাথপুর রাস্তার পাশে কুবাজপুর শাহজালাল (র.) সুন্নিয়া দাখিল মাদ্রাসা সহকারী শিক্ষক ছাত্র ও এলাকারবাসী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মাদ্রাসার দারুন খেরাতের প্রধান ক্বারী মওলানা নিজাম উদ্দিনের বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

সুনামগঞ্জে বাঁধ নির্মাণে অনিয়ম, পাউবোর ৮ কর্মকর্তা বরখাস্ত

সিলেট লাইভ ডেস্ক পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) অবহেলা কারণে যদি বাঁধের ক্ষতি হয়, তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না। বাঁধ নির্মাণে অনিয়মের সঙ্গে জড়িত পাউবোর ৮ জন কর্মকর্তাকে চাকরী থেকে বরখাস্ত করা হয়েছে। বুধবার বিকেল ৩টায় ধর্মপাশার ঘুমরা হাওর পরিদর্শনকালে মন্ত্রী একথাগুলো বলেন। মন্ত্রী বলেন, ‘হাওর এলাকায় বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

দিরাই সড়কে রক্তাক্ত যুবতী!

দিরাই সংবাদদাতা সুনামগঞ্জ দিরাই মদনপুর সড়ক থেকে সাদিকা (২২) নামে এক যুবতীকে রক্তাক্ত জখমী অবস্থায় উদ্ধার করেছে দিরাই থানা পুলিশ। শনিবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে দিরাই উপজেলার শরীফপুর এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করা হয়। সাদিকা বেগম দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর শেখ হাটি গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে। শরীফপুর গ্রামের প্রত্যক্ষদর্শীরা বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

ছাতকে তোলপাড় : মেয়র কালাম ও কাউন্সিলর তাসলিমা’র বিরুদ্ধে মামলা

ছাতক সংবাদদাতা ছাতক পৌরসভার মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলীর বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর এবার পাল্টা অভিযোগ দায়ের করা হয়েছে পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর বিরুদ্ধে। এ নিয়ে শহর জুড়ে চলছে তোলপাড়। জানা গেছে, মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী যৌন হয়রানির অভিযোগ এনে গত মঙ্গলবার (৩১ আগস্ট) সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে তিনি এই বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

শাল্লায় প্রতিবন্ধীর টাকা আত্মসাৎ করলেন ইউপি সদস্য নিখিল

সুনামগঞ্জ সংবাদদাতা সুনামগঞ্জের শাল্লায় প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার নাম ভাঙ্গিয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে আত্মসাতের অভিযোগ উঠেছে শাল্লা ইউনিয়নের ইউপি সদস্য নিখিল দাসের বিরুদ্ধে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে ৩ জনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ করেন উপজেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি চিন্ময় দাস। অভিযুক্ত অন্যান্যরা হলেন গোবিন্দপুর বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

ছাতকে যুবতীকে ধর্ষণ : লম্পট জাবেদ কারাগারে

ছাতক সংবাদদাতা ছাতকে যুবতীকে ধর্ষণ ও অন্ত:সত্ত্বার অভিযোগে গ্রেফতার হওয়া লম্পট প্রেমিক জাবেদ আহমদকে (২৪) কারাগারে প্রেরণ করেছে আদালত। রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে শনিবার বিকেলে পৌরশহরের চরেরবন্দ এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার হয়। সে ওই এলাকার মৃত রাখাল মিয়ার ছেলে। জানা গেছে, ছাতক পৌর শহরের চরেরবন্দ এলাকার রাখাল বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

জগন্নাথপুরে বিদেশি রিভলভারসহ যুবক গ্রেফতার

জগন্নাথপুর সংবাদদাতা সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদেশি রিভলভারসহ জাহাঙ্গীর আলম (৩৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৯। রোববার ৮ আগষ্ট আটককৃত ওই যুবককে বিরুদ্ধে র‌্যাব-৯ সিলেটের ডিএনিড তোতা মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। পরে আসামীকে সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। জাহাঙ্গীর আলম জগন্নাথপুর পৌর এলাকার কেশবপুর (বড়াখা) গ্রামের মশর উদ্দিনের ছেলে। তাকে শনিবার রাতে জগন্নাথপুর বিস্তারিত..



© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo