মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

সুনামগঞ্জে ১৫শ’ পরিবারে ত্রাণ বিতরণ করল ‘শফিক উদ্দিন পরিবার’

সুনামগঞ্জে ১৫শ’ পরিবারে ত্রাণ বিতরণ করল ‘শফিক উদ্দিন পরিবার’

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫শ’ অসহায় পরিবারের পাশে ত্রাণ সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, দৈনিক জাগ্রত কণ্ঠ এর উপদেষ্টা শেখ শফিক উদ্দিন ও তার পরিবারবর্গ।

বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জের ১৬ ঘর পৌরসভায় ১৫’শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করার আয়োজন করে-বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা সমাজ কল্যান সংস্থা।

এ সময়ে উপস্থিত ছিলেন দৈনিক জাগ্রত কণ্ঠ এর উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক শেখ শফিক উদ্দিন। বিশিষ্ট শালিষ ব্যক্তিক্ত জুনেদ আহমদ সাংগঠনিক সম্পাদক সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ, বিশিষ্ট সমাজ সেবক মোমেন চৌধুরী ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এস ময়ে জুনেদ আহমদ বলেন, আমাদের এই এলাকায় দারিদ্র্য লোকের বসবাস, বন্যায় আমাদের অনেক ক্ষয় ক্ষতি হয়। যদিও বন্যার পানি কমছে উন্নতির পথে, কিন্তু মানুষের অর্থনৈতিক অবস্থা তেমন ভালো নয়, বেকারত্ব বেড়ে উঠেছে বন্যার কারনে, গত বছর প্রায় দুই হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মরহুম শেখ মনির উদ্দিন চেয়ারম্যান এর ছেলে শেখ বশির উদ্দিন, আমরা খুবই আনন্দিত যে আমাদের গ্রামবাসীর পাশে আবারো এসে দাড়িয়েছেন মরহুম শেখ মনির উদ্দিন চেয়ারম্যান এর ছেলে শেখ শফিক উদ্দিন- ১৬ ঘর গ্রাম বাসীর পক্ষ থেকে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি, ও বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা সংস্থার সকল সদস্য নেতৃবৃন্দের মঙ্গল কামনা করছি।

শেখ শফিক উদ্দিন বলেন বিগত ১৩ বছর দরে বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে আমরা সাহায্য সহযোগিতা করে থাকি সংস্থার মাধ্যমে, এই সংস্থার প্রতিষ্ঠাতা মরহুম শেখ মনির উদ্দিন চেয়ারম্যান, আমরা নিঃস্বার্থ মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। মরহুম শেখ মনির উদ্দিনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo