বুধবার, ০৬ Jul ২০২২, ০২:০৮ অপরাহ্ন

সিসিকে কোভিড-১৯ টিকার হেল্প ডেস্ক চালু

সিসিকে কোভিড-১৯ টিকার হেল্প ডেস্ক চালু

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট সিটি করপোরেশনের নগর ভবনে কোভিড-১৯ টিকা সংক্রান্ত হেল্প ডেস্ক চালু করা হয়েছে। মঙ্গলবার ২৪ আগষ্ট থেকে নগর ভবনের নিচতলায় স্থাপিত করোনা ভাইরাসের টিকা সংক্রান্ত হেল্প ডেস্ক থেকে টিকা বিষয়ক সবধরণের তথ্য সেবাদান করা হচ্ছে।

সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের এক জরুরী বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়ম বর্হিভূতভাবে বা মোবাইলে বার্তা না পেয়ে যারা কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন অথবা মোবাইলে বার্তা পেয়ে টিকা গ্রহণ করেছেন কিন্তু টিকা রেজিষ্ট্রেশন কার্ডের বারকোড স্কেন করান নি বা করতে পারেনি তাদেরকে জরুরী ভিত্তিতে নগর ভবনে স্থাপিত হেল্প ডেস্কে যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়া কোভিড-১৯ টিকা সংক্রান্ত যেকোন তথ্য জানতে এবং কোন সমস্যা হলে সিলেট সিটি কর্পোরেশনের কোভিড-১৯ টিকা সংক্রান্ত হেল্প ডেস্ক আপনাকে সহযোগিতা করবে।

এছাড়া নগর ভবনে স্থাপিত অস্থায়ি কেন্দ্রে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ডের ২য় ডোজ টিকা দান চলছে। সিলেট সিটি কর্পোরেশনের দুটি কেন্দ্র ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সিলেট পুলিশ লাইন্স হাসপাতাল কেন্দ্রে যথারীতি মর্ডানার ২য় ডোজ এবং সিনোফার্ম টিকার ১ম ডোজ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। মোবাইলে বার্তা প্রাপ্তি সাপেক্ষে টিকা গ্রহন করতে অনুরোধ জানানো হয়েছে।

মোবাইলে বার্তা না পেয়ে টিকা গ্রহন করলে টিকা গ্রহণের সনদ পেতে জটিলতা হলে কতৃপক্ষ দায়ি থাকবে না।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo