বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৪১ অপরাহ্ন

সিসিকের অযৌক্তিক পানির বিল প্রত্যাহারের দাবিতে মতবিনিময় সভা

সিসিকের অযৌক্তিক পানির বিল প্রত্যাহারের দাবিতে মতবিনিময় সভা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক অস্বাভাবিকহারে ও অযৌক্তিকহারে পানির বিল বৃদ্ধির প্রতিবাদে এবং অবিলম্বে পানির বিল সহ্য সীমার মধ্যে নির্ধারণের দাবিতে নগরীর ১৭ নং ওয়ার্ডের সবক’টি সামাজিক সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মিসবাহ উদ্দীন আহমদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার (১৯ ডিসেম্বর) রাতে জানান, আমাদের ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলাউর, কাউন্সিলর মো. রাশেদ আহমদ ও বিভিন্ন এলাকার মুরব্বীয়ানদের পরামর্শে একটি সমন্বিত মতবিনিময় সভা করেছি।

শুক্রবার রাতে কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির ভবনের কনফারেন্সরুমে অনুষ্ঠিত সভায় সিটি কর্পোরেশনের কাছে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়। কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলোয়ারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ক্রীড়া সংগঠন মোখলেছুর রহমান বাবলুর পরিচালনায় সভায় ওয়ার্ডবাসীর দাবির সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর মো. রাশেদ আহমদ।

সভায় নিবন্ধনভুক্ত ক্লাব কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটি (কেডব্লিউএস), অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার, আজাদী সমাজ কল্যাণ সংস্থা, বিহঙ্গ তরুণ সংঘ, অগ্রদূত ক্রীড়া চক্র, নিলয় সমাজ কল্যাণ সংস্থা, ওয়েভস সমাজ কল্যাণ সংঘ, জালালী সমাজ কল্যাণ সংস্থা, চতুরঙ্গ ক্রীড়া চক্র, সুরমা ইয়ুথ ভলান্টিয়ার গ্রুপসহ সকল সামাজিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পাশাপাশি বিভিন্ন এলাকার মুরব্বীবর্গও উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে সকলেই অবিলম্বে বর্ধিত বিল প্রত্যাহার করার অনুরোধ জানান। পাশাপাশি নগরবাসীর ধৈর্য্য সীমার মধ্যে একটি নতুন বিল নির্ধারণের দাবি জানান মেয়রসহ সকল কাউন্সিলরদের কাছে।

সভায় উপস্থিত ছিলেন মুরব্বী কামরান আহমদ কামাল, মো. আব্দুল আজিজ, আব্দুল মুমিন খান বাচ্চু, কামাল আহমদ চৌধুরী আলমগীর, হাবিবুর রহমান খছরু, সোলেমান খাঁন, আব্দুর রফিক, মো. রুহেল আহমদ, আবু আহমেদ, লাল মিয়া, মো. ফারুক খান, জুনেদ আহমদ, আব্দুল আহাদ এলিস, জামিল আহমদ, মোহাম্মদ আকবর, জাকারিয়া হোসেন, মনোয়ার বক্ত শাকিল, কার্নাজ রহিম জিহান, মিফতাহ উদ্দিন আহমদ মিয়াদ, ফয়সাল আহমদ, নাঈম আহমদ, অনিক, মন্তাজ হোসেন মুন্না প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo