সোমবার, ০৪ Jul ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

সিলেট স্টেশন ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

সিলেট স্টেশন ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট স্টেশন ক্লাবের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) স্টেশন ক্লাব হলে এই আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট স্টেশন ক্লাব লি. এর প্রেসিডেন্ট এডভোকেট নুরুদ্দীন আহমদ এর সভাপতিত্বে ও ভাইস প্রেসিডেন্ট শাহ মো. মোসাহিদ আলী এডভোকেটের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট স্টেশন ক্লাব লি. এর সদস্য ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সদস্য অধ্যাপক মো. সফিক, মুজিবুর রহমান চৌধুরী, আহমেদ নুর।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট স্টেশন ক্লাবের কার্যকরি পরিষদের সদস্য হারুন আল রশিদ দিপু, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, কয়ছর আহমদ এলাইছ, আব্দুল মুমিন, জুম্মা আব্বাস রাজু, ফজলে এলাহী চৌধুরী, তানজিনা মুমিন আহমেদ, এ. এম. মিজানুর রহমান সহ প্রমুখ। দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা নজরুল ইসলাম।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সিলেট স্টেশন ক্লাবের সভাপতি এডভোকেট নুরুদ্দীন আহমদ বলেন, রমজানের এক মাস ইবাদত-বন্দেগি ও সংযমের মাধ্যমে মুসলমানরা নিজেদের সবধরনের অন্যায় ও অনৈতিক কাজ থেকে দূরে রাখার যে প্রশিক্ষণ গ্রহণ করে তা পরবর্তী এগার মাস ধরে রাখতে পারলে তাদের পক্ষে সবধরনের অন্যায় ও অনৈতিক কাজ পরিহারপূর্বক জীবনধারণ সম্ভব। আর এরূপ জীবনধারণ যারা করতে পারবেন তাদের ইহকাল ও পরকাল উভয়ই সফল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo