মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:২২ অপরাহ্ন

সিলেট মিউজিশিয়ান ক্রিকেট কাপ ২০২১ অনুষ্ঠিত

সিলেট মিউজিশিয়ান ক্রিকেট কাপ ২০২১ অনুষ্ঠিত

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

উৎসব মুখর পরিবেশে সিলেটের সকল শিল্পী ও মিউজিশিয়ানদের মধ্যে এক ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সিলেট নগরীর শাহী ঈদগাহ সংলগ্ন কালা পাথর খেলার মাঠে সিলেটের মিউজিশিয়ান ও শিল্পীরা মিলে এই প্রীতি ক্রিকেট টুর্ণামেন্টর মিলনমেলা হয়।

সিলেট মিউজিশিয়ান ক্রিকেট কাপ ২০২১ইং নামক এই ক্রিকেট টুর্ণামেন্টে মোট ৪টি টিম অংশগ্রহণ করে। তারা হল মিউজিক বয়েজ, টিম ই মাইনর, টুয়েলভ স্ট্রিংস ও ডি. ডিমিনিসেড।

সকালের গুড়িগুড়ি বৃষ্টির বাধা অতিক্রম করে খেলা শুরু হয়। সকাল ৮টায় লটারি করে প্রথম ও দ্বিতীয় খেলা নির্বাচন করা হয়। প্রথম খেলায় মিউজিক বয়েজ ও টুয়েলভ স্ট্রিংস অংশগ্রহন করে, টস জিতে টুয়েলভ স্ট্রিংস ফিল্ডিং এর সিধান্ত নেয়, মিউজিক বয়েজ ৩ উইকেট হারিয়ে ১৬ ওভারে ১৯১ রানের বিশাল টার্গেট দেয়। তাদের ব্যাটসম্যান কজ্জল ৭৬ রান ও লালন ৬৪ রান করেন।

এই রান তাড়া করতে নেমে টুয়েলভ স্ট্রিংস ১১ বল হাতে রেখে ৫ উইকেটে জয় লাভ করে। টুয়েলভ স্ট্রিংস এর ব্যাটসম্যান রাজন খান ২৯ বলে ১০৭ রান করেন। দ্বিতীয় ম্যাচে টিম ই মাইনর টস জিতে ব্যাটিং এর সিধান্ত নেয়, তারা ৬ উইকেট হারিয়ে ১৬ ওভারে ১৬৮ রান সংগ্রহ করে। তাদের ব্যাটসম্যান পংকজ ৭২ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ডি.ডিমিনিসেড কিছুটা চাপের মুখে পরে। কিন্তু শাওন করের রানের তালে আর ম্যাচের শেষ মুহূর্তে মামুনের ব্যাটে ভর করে ৩ বল হাতে রেখে ৩ উইকেটে জয় লাভ করে ফাইনালে চলে যায়।

ফাইনাল ম্যাচে সময় স্বল্পতায় ২ ওভার করে কমানো হয়। ডি.ডিমিনিসেড টস জিতে ফিল্ডিং এর সিধান্ত নেয়।
টুয়েলভ স্ট্রিংস ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ১৪ ওভারে ২১৫ রানের বিশাল টার্গেট দেয়। আবারো রাজন খান ৪৪ বলে ১৫১ রান সংগ্রহ করেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় ডি.ডিমিনিসেড। কিন্তু ব্যাটসম্যান মুকিদ এর ১১ বলে ৫০ রানের সুবাদে ম্যাচ ঘুরে দাড়ানোর স্বপ্ন দেখে কিন্তু মুকিদ পরের বলেই আউট হয়ে যান। পরে শাওন কর, অলক কর, আবির দাস অনেক চেষ্টা করেও ম্যাচ ঘুরাতে পারেননি।

অবশেষে নির্ধারিত ১৪ ওভারে ১৯৫ রান সংগ্রহ করে। ২০ রানে পরাজিত করে ডি.ডিমিনিসেডকে দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন হয় টুয়েলভ স্ট্রিংস টিম। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

সফল ভাবে সিলেট মিউজিশিয়ান ক্রিকেট কাপ ২০২১ইং টুর্ণামেন্টর আয়োজন করেন সুদীপ পাল, রেজওয়ান, শাওন, পিংকু, অপি, ধ্রুব ও কজ্জল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo