সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

সিলেট মহানগর ও জেলা আ. লীগ কমিটিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

সিলেট মহানগর ও জেলা আ. লীগ কমিটিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

pic by internet


সিলেট লাইভ ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ পূর্ণাঙ্গ কমিটি এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খানসহ পূর্ণাঙ্গ কমিটির স‌ব সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী এক বার্তায় বলেন, সিলেট আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি সিলেটের জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা অর্জনে অগ্রণী ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি।

ঐতিহ্যবাহী দল বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির সকল মহৎ ও কল্যাণকর অর্জনে ভূমিকা রেখেছে। সিলেট আওয়ামী লীগও মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র বজায় রাখাসহ দেশের কল্যাণে সবসময় অগ্রণী ভূমিকা রেখে চলেছে।

ড. মোমেন বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করতে সিলেট আওয়ামী লীগের সকল নেতা-কর্মী ও সমর্থক ঐক্যবদ্ধভাবে দায়িত্ব পালন করবেন বলে প্রত্যাশা করি।

পররাষ্ট্রমন্ত্রী সিলেট আওয়ামী লীগের সব নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ দেশবাসীর মঙ্গল কামনা করেন।

সিলেটলাইভ২৪ডটকম/০৯ জানুয়ারী/এসবি






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo