বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

সিলেটে বাটার শোরুমে প্রতারণা, জরিমানা আদায়

সিলেটে বাটার শোরুমে প্রতারণা, জরিমানা আদায়

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর জিন্দাবাজার লন্ডন ম্যানশনের বাটার শোরুমকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করে।

অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।

জানা যায়, জিন্দাবাজার লন্ডন ম্যানশনের নিচতলার বাটার শোরুম বেশিরভাগ জুতার মধ্যে কোম্পানি নির্ধারিত দাম উল্লেখ নেই। এছাড়াও অনেক জুতায় দোকানের পক্ষ থেকে টেম্পারিং করে নিজেদের মতো করে দামের স্টিকার বসিয়ে দুই-দিন গুণ অতিরিক্ত মূল্যে কাস্টমারদের কাছে বিক্রি করা হচ্ছে।

দুপুর আড়াইটার দিকে অভিযান চালিয়ে বিষয়টি হাতে-নাতে ধরে ফেলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের ভ্রাম্যমাণ আদালত। এ সময় দোকান মালিক পণ্য ক্রয়ের তালিকা দেখাতে না পারায় ৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

অভিযান পরিচালনাকারী আমিরুল ইসলাম মাসুদ বলেন, অভিযানকালে সংশ্লিষ্টরা জুতার দাম বেড়েছে দাবি করলেও পণ্য ক্রয়ের তালিকা দেখাতে পারেননি। অনেক জুতায় দামের ট্যাগ দেওয়া ছিলনা।

অনেক জুতায় তারা নিজেদের মতো করে দামের স্টিকার লাগিয়ে কাস্টমারদের সঙ্গে প্রতারণা করছেন। তাই দোকানে প্রাথমিকভাবে ৫ হাজার টাকা অর্থদন্ড করে সতর্ক করে দেওয়া হয়েছে। পরবর্তীতে এ ধরনের অপরাধ করলে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo