বুধবার, ০৬ Jul ২০২২, ০১:১২ অপরাহ্ন

সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি

সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর বন্যাদুর্গত এলাকাগুলো পরিদর্শন করেছেন সিলেট মহানগর বিএনপির নেতাকর্মীরা। গতকাল বুধবার বিকাল ৩টার সময় নগরীর ১০, ১২, ১৩, ১৪ ও ২৪ নং ওয়ার্ড এলাকায় বিএনপি নেতাকর্মীসহ অসহায় মানুষের খোঁজ খবর নেন।

এসময় মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছি। সরকার ড্রেজিংয়ের নামে শত শত কোটি বরাদ্দ করে সরকার ড্রেজিং না করে লুঠপাটে ব্যস্ত ছিলো যে কারনে নদী তার নাব্যতা হারিয়েছে। আমাদের এই পবিত্র শহর রক্ষা বাঁধ নির্মাণ করা প্রয়োজন।

ইতিমধ্যেই ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের পানিবন্দি মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ প্রদান করা হয়েছে। পরিস্থিতি ও যার যার সামর্থ অনুযায়ী বন্যাদুর্গত এলাকায় শুকনো খাবার, ঔষধ ও পানি আমাদের দলীয় নেতাকর্মীদের মাধ্যমে সরবরাহ করা হবে এবং বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সহায়তা সহ কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য সালেহ আহমেদ খসরু,সিলেট মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও ১২ নাম্বার ওয়ার্ড বিএনপির আহবায়ক সাব্বির আহমদ বাচ্চু,বিএনপি নেতা হাজী জাহাঙ্গীর আলম, আব্দুস সামাদ তুহেল,আলী হোসেন বাচ্চু, সেলিম মাহমুদ, রিয়াজ উদ্দিন বাদশা শাহিন আহমেদ,শফিকুর রহমান টুটুল,রফিকুল বারী রুমান,জালাল উদ্দিন শামিম, খালেদ আকবর চৌধুরী,মির্জা রামিম, সাকের আহমেদ, ফয়সল আহমদ,সুহেল আহমেদ, মারুফ টিপু, আব্দুল মুকিত সুমেল,দবির আহমেদ, ওমর ফারুক, বাবর উদ্দিন ,কাওসার হোসেন রকি, সুহেল আহমদ,সাইদুর রহমান বিপ্লব, তোফায়েল আহমদ সবুজ,জাকির হোসেন,লালন আহমেদ, তাওহীদুল ইসলাম,মিল্লাত আহমদ,তাজু আহমদ, জুনেদ আহমেদ।

পরে নেতৃবৃন্দ পানিবন্দি কানিশাইল এলাকায় আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo