বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:২২ অপরাহ্ন

সিলেট থেকে ২ জন অপহরণ, শ্রীমঙ্গলে উদ্ধার : ৪ অপহারী গ্রেফতার

সিলেট থেকে ২ জন অপহরণ, শ্রীমঙ্গলে উদ্ধার : ৪ অপহারী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ/সিলেট থেকে ২ জন অপহরণ, শ্রীমঙ্গলে উদ্ধার : ৪ অপহারী গ্রেফতার


মৌলভীবাজার সংবাদদাতা

সিলেট থেকে অপহৃত ২ যুবককে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে চার অপহারীকে। শুক্রবার(২২ এপ্রিল) সকালে পুলিশি অভিযানে অপহৃতদের উদ্ধার ও আসামীদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতার হওয়া আসামীরা বৃহস্পতিবার কাজের কথা বলে সিলেট নগরীর মুন্সিপাড়া এলাকার আব্দুল জব্বার মিয়ার ছেলে মো. জাবেদ মিয়া, একই এলাকার অস্থায়ী বাদিন্দা ময়মনসিংহ জেলার গৌড়পুর শাইন্না পাড়া এলাকার মৃত আন্তম আলীর ছেলে সাইফুল মিয়াকে শ্রীমঙ্গলে ডেকে এনে তাদের অপহরণ করে একটি বাসায় রেখে মুক্তিপন দাবি করে। একপর্যায়ে অপহৃত সাইফুল মিয়া অপহরনকারীদের কাছে বিকাশ নম্বর চাইলে ০১৭২০২৭২৮৯৩ নাম্বারটি দেয়। এই বিকাশ নাম্বার নিয়ে সাইফুল তার ভাগ্নে উজ্জ্বল মিয়াকে দেয়।

 সিলেট লাইভ

পরে উজ্জল বিষয়টি শ্রীমঙ্গল থানা পুলিশকে অবগত করলে পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে উপপুলিশ পরিদর্শক আসাদুর রহমানসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স শ্রীঙ্গলেল খাসগাও ইকরা মাদ্রাসার সামনে মুসলিম আহমেদ রাফির বাসায় অভিযান চালিয়ে অপহৃত যুবকদের উদ্ধার এবং অপহরণে জড়িত মাসুক মিয়া, নাসির মিয়া, মোজাক্কির আহমেদ রাফি ও মুসলিম আহমেদ রাফিকে গ্রেফতার করে।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, সাইফুল মিয়ার ভাগ্নে উজ্জ্বল মিয়ার অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo