সোমবার, ১৬ মে ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সেহরী বিতরণ

সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সেহরী বিতরণ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: পবিত্র মাহে রামাদান উপলক্ষে করোনা মহাসংকটে নগরীর কোর্ট পয়েন্টে কর্মহীন ও দুস্থ্যদের মাঝে সেহরী বিতরণ করেছে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতি। রোববার দিবাগত রাত ১টায় কর্মহীন ও দুস্থ্যদের মাঝে সেহরী বিতরণ করেন অতিথিবৃন্দসহ নেতৃবৃন্দ।

সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান চৌধুরীর পরিচালনায় সেহরী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রিহাদুল হাসান রুহেল, সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি রাসেল আলী, সহ-সভাপতি মোমিন আহমদ, শাহিন আহমদ, যুগ্ম সম্পাদক আবুল হোসেন খান, ইশতিয়াক মাহবুব জনি, সুমন আহমদ রাজন, সাংগঠনিক সম্পাদক আলকাছ মিয়া, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম ইমন, সদস্য জাবেদ আহমদ, লিপু সুলতান, আবুল কাশেম বাদশাহ প্রমুখ।

সেহরী বিতরণকালে বক্তারা বলেন, রমজান একটি পবিত্র মাস। এ মাসে যত বেশি অসহায় ও দরিদ্রদের সহযোগিতা করা যায় মহার রাব্বুল আলামিন তার বান্দার প্রতি এর চেয়ে বেশি সন্তুষ্ঠ হোন। অসহায়, দরিদ্র মানুষ রাতের বেলায় আহারের অভাবে না খেয়েই আল্লাহর সন্তষ্টির জন্য রোজা রাখেন। তাদের কথা ভেবেই আজকে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সেহরী বিতরণ একটি মহতি উদ্যোগ। সমাজের সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী অসহায়দের সাহায্যে এগিয়ে আসতে হবে। বক্তারা সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo