মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:০০ অপরাহ্ন

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়েজ গ্রেফতার

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়েজ গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়েজুর রহমান ফয়েজকে (৩৮) গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে নগরীর মজুমদারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ফয়েজ দু’টি মামলায় সাজাপ্রাপ্ত ফেরারি আসামি বলে জানিয়েছেন মহানগর পুলিশের সহকারি কমিশনার মো. মফিজ উদ্দিন।

পুলিশ জানায়, মহানগর পুলিশের সহকারি কমিশনার মো. মফিজ উদ্দিনের দিক নির্দেশনায় বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকিরের নেতৃত্বে এসআই অমিত সাহা, এসআই পলাশ চন্দ্র দাশ ও এএসআই রিমন খানসহ পুলিশ দল অভিযান চালিয়ে ছাত্রদল নেতা ফয়েজকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া ফয়েজ জগন্নাথপুর উপজেলার হাছন ফাতেমাপুর গ্রামের মৃত মখলিছ মিয়ার ছেলে ও বর্তমানে নগরীর ৭১/১, মজুমদারির বাসিন্দা।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির জানান, ফয়েজুর রহমান ফয়েজ দায়রা-১৫৫৮/১৯, সিআর মামলা নং-১৮৯/১৭’র এক বছরের কারাদন্ড ও ৩০ লাখ টাকা অর্থদন্ডের সাজাপ্রাপ্ত এবং এয়ারপোর্ট থানার জিআর মামলা নং-১২৪/১৮, বিশেষ ক্ষমতা-৪৫/১৯ এর পলাতক আসামি। এছাড়া ফয়েজের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারধীন রয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo