শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৭ অপরাহ্ন

সিলেট এসএসসি ৯৯ ব্যাচের ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরনী

সিলেট এসএসসি ৯৯ ব্যাচের ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরনী

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেট এসএসসি ৯৯ ব্যাচের ফুটবল টুর্নামেন্টে ও পুরস্কার বিতরনী অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত দক্ষিন সুরমার বরইকান্দিস্থ স্পোর্টস গার্ডেন মাঠে অনুষ্টিত ফুটবল প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

দক্ষিন সুরমা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির লিটনের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলেদেন বাংলাদেশ ক্রিকেট বোডের পরিচালন শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পরিচালক মাহি উদ্দিন আহমদ সেলিম,সিলেট উইমেন্স মেডিকেল কলেজের বোড অব ডাইরেক্টর ইমদাদ আহমদ চৌধুরী,স্বাদ এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নুরুল আলম , সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সহযোগি অধ্যাপক ডা: হোসাইন আহমদ, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনে জাতীয় কোচ শিব্বির আহমদ, আতিয়া ট্রেভেলস এর এমডি কাউসার আহমদ রিপন, লিয়াকত হোসেন, আর্ট সাইনের এমডি রাজিব আহমদ, রুবায়েব আহমদ, বেলাল আহমদ।

আয়োজকদের মধ্যে বক্তব্য রাখেন ফয়সল আহমদ আলী, ডা: এমএস আর জাহিদ, মুরশেদ শাহ, মাহবুব আহমদ চৌধুরী, ইয়ামিন শাহরিয়ার ইনু, মোহাম্মদ সাদিকুর রহমান, রাইহান জাহান তানিম, সুমন আহমদ প্রমুখ ।

দিন ব্যাপি অনুষ্টিত এই টুর্নামেন্টে মোট ৮টি টিম অংশ নেয়। শুক্রবারে ফুটবল টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলা হচ্ছে সুরমা, কুশিয়ারা নলজুর, পিয়াইন, কালনী, সারি, মনু, বড়ভাগা। ফাইনাল খেলায় টিম যাদুকাটাকে হারিয়ে টিম নলজুর বিজয়ী হয়।

ফাইনালে সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন তানবির আহমদ। রেফারির দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই এবং শামিম আহমদ। ধারাভাষ্য দেন আব্দুল আহাদ।

এসময় ফুটবল টুর্নামেন্টের অংশ নেওয়া প্রতিদলের টিম ম্যানেজার, অধিনায়ক এবং টুর্নামেন্টের আয়োজক কমিটির সদস্য এবং ৯৯ ব্যাচের বিপুল সংখ্যক বন্ধুরা উপস্থিত ছিল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo