মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:০৪ অপরাহ্ন

সিলেটে ৫ তলা বিল্ডিং থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু

সিলেটে ৫ তলা বিল্ডিং থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর কাজিটুলার উঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক এক ৫ তলা বিল্ডিং থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (৭ জুন) সকাল ৯টার দিকে ৫ তলা ওই বিল্ডিংয়ে নিচে থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ১১ নম্বর ওয়ার্ডে সকাল ১০টায় তার মৃত্যু ঘটে।

নিহতের যুবকের নাম রাবিদ আহমদ নাজিম (২৭)। সে সিলেটের শাহপরাণ থানার পীরেরবাজার এলাকার আটগাঁও কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরির্দশন করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উত্তরের ডিসি আজবাহার আলী শেখ, কোতোয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরী, কোতোয়ালী থানার ওসি এস এম আবু ফরহাদ ও ওসি (তদন্ত) মোহাম্মদ ইয়াসিন।

তবে এঘটনা হত্যা না আত্মহত্যা- পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। সন্দেহভাজন এক ছেলে ও এক মেয়ে এবং সংশ্লিষ্টদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নাজিমের পরিবারের সদস্যরা জানান, সোমবার সকালে নাজিমের বাবাকে কাজিটুলা থেকে কে বা কারা ফোন করে বলেন- নাজিম পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছে। তাকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে নাজিমের পরিবারের সদস্যরা ওসমানী হাসপাতালে গিয়ে তাকে মৃত দেখতে পান। এরআগে রোববার রাতে কে বা কারা নাজিমকে ফোন করে কাজিটুলায় নিয়ে আসে বলে পরিবারের সদস্যদের অভিযোগ। তারা বলেন, রাতে আর নাজিম বাড়ি ফেরেনি, তার ফোনও বন্ধ ছিলো।

এদিকে অপর একটি সূত্র জানায়, নাজিম ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে এক ছেলে ও মেয়ের সঙ্গে বাসা ভাড়া নেন। সেখানে তিনি প্রায়ই রাত কাঁটাতেন। মৃত্যুর পর তার থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোনও নন বলে পুলিশ নিশ্চিত করেছে। এতে নাজিমের মৃত্যু নিয়ে রহস্য বাড়ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo