মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:০৩ অপরাহ্ন

সিলেটে ২ হাজার বন্যার্ত মানুষের খাদ্য নিয়ে আশ্রয়কেন্দ্রে জেলা যুবলীগ

সিলেটে ২ হাজার বন্যার্ত মানুষের খাদ্য নিয়ে আশ্রয়কেন্দ্রে জেলা যুবলীগ

sylhetlive24/সিলেট লাইভ



সিলেট লাইভ ডেস্ক

সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় প্লাবিত হয়েছেন কয়েক লক্ষ মানুষ। আশ্রয় কেন্দ্রে আশ্রয় নিয়েছেন হাজার মানুষ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলে নিদেশে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে সিলেট জেলা যুবলীগ।

রোববার দিনব্যাপী আশ্রয় কেন্দ্র ঘুরে ঘুরে রান্না করা খাবার, শুকনো খাবার, ঔষুধ, মোমবাতি বিতরণ করেছেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ।
এসময় যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটের গোয়াইনঘাট উপজেলার সালুটিকর আজমল আলীর পয়েন্টে আশ্রয়কেন্দ্রে ১ হাজার, ধোপাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫’শ ও শেখঘাট কলোনীতে থাকা ৫’শ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

খাবার বিতরণকালে-

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। বন্যার আসার সাথে সাথে সরকারের পক্ষ থেকে বরাদ্দ দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, বন্যা পরিস্থিতি নিয়ে যুবলীগ নেতাকর্মীদের সাথে জরুরী সভায় আমরা বসেছি। বসার সিদ্ধান্ত অনুযায়ী- যতদিন পর্যন্ত এ দুরাবস্থা দূর হবে না, ততদিন পর্যন্ত বন্যার্ত মানুষের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার, খাবার স্যালাইন, ঔষুধ বিতরণ করা হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo