সোমবার, ১৬ মে ২০২২, ০৫:০৫ অপরাহ্ন

সিলেটে ১৫ লাখ টাকার ভারতীয় ওষুধসহ আটক দুই

সিলেটে ১৫ লাখ টাকার ভারতীয় ওষুধসহ আটক দুই

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক
সিলেটের শাহপরান থানা এলাকা থেকে ১৫ লাখ টাকার ভারতীয় ওষুধসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৮ জুলাই) সকাল ১০টায় খাদিমপাড়াস্থ চৌমুহনা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- গোয়াইনঘাট থানার নলঝুড়ি গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে ফয়সল আহমদ (২৫) এবং জকিগঞ্জ থানার আটগ্রাম গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাকির হোসেন ডালিম (২৮)।

পুলিশ জানায়, সিলেট-তামাবিল সড়কের বাইপাস পয়েন্টে নিয়মিত চেকপোস্ট ডিউটি করার সময় সকাল সাড়ে ৯ টার দিকে তামাবিল দিক হতে আসা একটি প্রাইভেট কারকে থামানোর জন্য পুলিশ সিগন্যাল দেয়। কিন্তু চালক সিগন্যাল অমান্য করে সিলেট শহরের দিকে যেতে থাকে। পুলিশ পিছন হতে ধাওয়া করে খাদিমপাড়াস্থ চৌমুহনা বাজার থেকে প্রাইভেট কারটির গতিরোধ করে এবং তল্লাশি করে প্রাইভেট কারের ভেতর হতে ভারতীয় তৈরি Sterile Noradremaline Concentrate IP নামক দশ হাজার ইনজেকশন ওষুধ এবং প্রাইভেট কারের চালক দুজনকে আটক করে। জব্দকৃত ইনজেকশন ওষুধের মূল্য ১৫ লাখ টাকা বলে জানায় পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের বিষয়টি নিশ্চিত করে বলেন, কানাইঘাট সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে এই ওষুধ চোরাচালানের মাধ্যমে এনে বিক্রয়ের উদ্দেশ্যে সিলেট শহরের দিকে যাচ্ছিল।

এ ঘটনায় এসআই উত্তম রায় চৌধুরী বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে শাহপরাণ (রহ.) থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo