সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

সিলেটে ১৩ মামলার চিহ্নিত ছিনতাইকারী উজ্জল গ্রেফতার

সিলেটে ১৩ মামলার চিহ্নিত ছিনতাইকারী উজ্জল গ্রেফতার

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক
সিলেটে পুলিশের অভিযানে ১৩ মামলার আসামী চিহ্নিত ছিনতাইকারী উজ্জলকে গ্রেফতার করেছে এসএমপির এয়ারপোর্ট মডেল থানা পুলিশ। রোববার নগরীর সোবহানীঘাটস্থ আবাসিক হোটেল আল-আবিদ’র ৩১৬নং কক্ষ হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত উজ্জল মিয়া সুনামগঞ্জ জেলার তাহিরপুরর থানার সাগন শ্রীপুর পশ্চিমপাড়া কাদির মিয়ার ছেলে। তার বিরুদ্ধে এয়ারপোর্ট থানার মামলা নং-২৯, ধারা-আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) সংশোধনী ২০১৯ এর ৪/৫ এরসহ এসএমপি’র বিভিন্ন থানায় খুন, দস্যূতা, চুরি, ছিনতাই, বিস্ফোরক, পুলিশ আক্রান্ত সহ মোট ১৩ টি মামলা রয়েছে। বর্ণিত আসামী একজন চিহ্নিত ছিনতাইকারী।

পুলিশ জানায়, এসএমপির এয়ারপোর্ট মডেল থানা পুলিশ অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন দ্বয়ের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ চন্দ্র দাশ সঙ্গীয় এসআই অমিত সাহা ও এএসআই রিমন খাঁনসহ সঙ্গীয়ফোর্স অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

এসএমপির এয়ারপোর্ট মডেল থানা পুলিশ অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo