শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

সিলেটে স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে যুবকের আত্মহননের চেষ্টা!

সিলেটে স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে যুবকের আত্মহননের চেষ্টা!


 

নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরীর বাদামবাগিচা এলাকায় স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। তার নাম মো. শাহজাহান (৩৬)। শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে নগরীর বাদাম বাগিচা বকুল মিয়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, পেশায় কাঠমিস্ত্রী শাহজাহান স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর উত্তেজিত হয়ে প্রথমে স্ত্রী ও শাশুড়ির গলায় ছুরি চালান। এরপর নিজের গলায় ছুরি চালিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

শাহজাহান ছাড়াও এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তার স্ত্রী ফারজানা বেগম (৩০) ও শাশুড়ি রুকসানা বেগম (৬০)। তাদের মধ্যে ফারজানার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

এসএমপির এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল জাকির বলেন, ঘটনার পর শাহজাহান, তার স্ত্রী ও শাশুড়িকে গলাকাটা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে ব্যবহার করা ছুরি ইতোমধ্যে জব্দ করেছে পুলিশ।

এই ঘটনার কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo