মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৪৯ অপরাহ্ন

সিলেটে স্কুল ব্যাগে ২ কেজি গাঁজা, যুবক গ্রেফতার

সিলেটে স্কুল ব্যাগে ২ কেজি গাঁজা, যুবক গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

এসএমপি’র জালালাবাদ থানা পুলিশ মোল্লারগাঁও এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত জাহিদুল নেত্রকোনা জেলার বারহাট্টা থানাধীন বাহাদুরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় থানায় এসআই আব্দুল মান্নান বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন। রবিবার (৪ জুলাই) সকালে মাদক মামলায় জাহিদুলকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এরআগে শনিবার (৩ জুলাই) বিকেলে পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, লকডাউনকে কেন্দ্র করে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের উপর চেকপোস্ট বসায় পুলিশ। বিকেলের দিকে সিএনজি অটোরিকশা যোগে কয়েকজন ব্রীজের সন্নিকটে এসে নেমে যান। এসময় সিএনজি অটোরিকশা থেকে নেমে যাওয়া কয়েকজন লোকের মধ্যে জাহিদুলের পিঠে একটি স্কুল ব্যাগ নিয়ে পায়ে হেটে দ্রুত ব্রীজ (পুলিশ চেকপোষ্ট) অতিক্রম করাকালে পুলিশের সন্দেহ হয়। তখন জাহিদুল দৌঁড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। এসময় তল্লাশি চালিয়ে গাঁজার ৩টি প্যাকেট উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খাঁন। তিনি বলেন, পুলিশের চেকপোস্ট চলাকালে মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম দ্রুত হেঁটে যাওয়ার কারণে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ তাকে আটক করে তার পিঠে থাকা স্কুল ব্যাগ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo