শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

সিলেটে ৩ সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা, বালাগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

সিলেটে ৩ সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা, বালাগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

sylhetlive24.com


বালাগঞ্জ প্রতিনিধি

দৈনিক সবুজ সিলেট পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান, সাংবাদিক সৈয়দ বাপ্পী, নাজিম উদ্দিন টিপু এবং হাবিবুর রহমান হৃদয়ের নামে উদ্দেশ্য প্রণোদিত সাজানো মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) বিকাল ৪টায় বালাগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন।

উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলু’র পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন ইমন শাহ্, আব্দুল কাদির, কোষাধ্যক্ষ এসএম হেলাল, সদস্য আবুল কাসেম অফিক, তারেক আহমদ, সাংবাদিক জাগির হোসেন। এছাড়াও মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা পীর মজনু মিয়া, সাইস্তা মিয়া, বালাগঞ্জ সনাতন সংঘের সাধারণ সম্পাদক রিপন কান্ত দাস, শ্রমিক নেতা মো. বুধু মিয়া, বাবুল মিয়া, ইমরান আহমদ, নাইম আহমদসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। সভায় বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবি জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo