বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

সিলেটে শীতার্ত মানুষের মাঝে প্রতিচ্ছবি’র কম্বল বিতরণ

সিলেটে শীতার্ত মানুষের মাঝে প্রতিচ্ছবি’র কম্বল বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে অসহায়, ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে সামাজিক সংগঠন প্রতিচ্ছবি। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল ৪টায় প্রায় শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ছাত্রনেতা আব্দুর রহিমের তত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুরাদ হোসেন, রুহুল আবেদীন জুবায়ের, সাজ্জাদ হোসেন ইমন, মিজানুর রহমান, আকিব আহমদ, ফাহিম আহমদ, মুন্না সূত্রধর প্রমুখ।

প্রতিচ্ছবির উপদেষ্ঠা আবদুর রহিম বলেন, অসহায় মানুষের কল্যাণে জীবনমান উন্নয়নে কাজ করতেই সামাজিক সংগঠন প্রতিচ্ছবি’র আত্মপ্রকাশ। মানুষের জীবনমান উন্নয়নের পাশাপাশি জলবায়ু পরিবর্তন, বৃক্ষরোপন, পাহাড় ও টিলা কাটা বন্ধ করা, নদী ভাঙ্গন, প্রাকৃতিক ও কৃত্রিম পরিবেশ বিপর্যয়, পথশিশুদের সাপ্তাহিক স্বাক্ষর জ্ঞানের উদ্দেশ্যে শিক্ষাদান ও একবেলা আহার প্রদান, সামাজিক মূল্যবোধের চর্চা করানো, সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে এগিয়ে আসা ও উদ্যোগ গ্রহণ, সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে পাশে থাকা ও জেলাভিত্তিক পথশিশু, গৃহহীন মানুষের জন্য কাজ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo