মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

সিলেটে লকডাউন কার্যকরে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী

সিলেটে লকডাউন কার্যকরে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

দেশে শুরু হওয়া সাত দিনব্যাপী কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন শনিবার (৩ জুলাই) চলছে। সিলেটে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে ৩য় দিনেও তৎপর সিলেট প্রশাসন। লকডাউন বাস্তবায়নে সকাল থেকেই কঠোর অবস্থান নিয়ে মাঠে নেমেছে পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা।

শনিবার সকাল থেকেই নগরীসহ বিভিন্ন উপজেলায় তাদের টহল চোখে পড়ার মতো।

সিলেটের প্রবেশদ্ধার দক্ষিণ সুরমা, কুমারগাঁও তেমুখী বাইপাস, শাহপরাণ পয়েন্ট, শেখঘাট, বিমানবন্দর সড়ক, ফেঞ্চুগঞ্জ সড়কসহ বিভিন্ন জায়গায় চেকপোস্টে তল্লাশি চালানো হচ্ছে।

জরুরি প্রয়োজন ছাড়া অযৌক্তিক কারণে বের হলে জরিমানা করার পাশাপাশি সদুত্তর না পেলে আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে বাসা-বাড়িতে ফিরিয়ে দিচ্ছে। এছাড়া জরুরি পরিষেবায় নিয়োজিতরা পরিচয়পত্র দেখানো ও প্রয়োজনীয়তার বিষয়টি তল্লাসির সময় আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা তাদের গন্তব্যে বা কর্মস্থলে যেতে পারছেন।

sylhetlive24.com/সিলেট লাইভ

সম্প্রতি করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় সর্বাত্মক কঠোর লকডাউনের নির্দেশনা জারি করে সরকার।৭ জুলাই পর্যন্ত চলবে কঠোর লকডাউন।

জানা গেছে, শনিবার সকাল থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে সিলেটের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo