বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

সিলেটে লকডাউনের ৯ম দিন : পুলিশের ৩৪টি মামলা, ৩৪টি যানবাহন আটক

সিলেটে লকডাউনের ৯ম দিন : পুলিশের ৩৪টি মামলা, ৩৪টি যানবাহন আটক

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

কঠোর লকডাউন এর ৯ম দিনে সিলেটে ৩৪টি মামলা, ৩৪টি যানবাহন জব্দ করা হয়েছে। একইদিন ভ্রাম্যমান আদালত কর্তৃক ৯৭ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়।

করোনাভাইরাস এর ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিবা রাত্র ৩২টি চেকপোস্ট, সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৫২টি টহল মোবাইল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।

এরই ধারাবাহিকতায় লকডাউনের ৯ম দিনে শুক্রবার লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ১৮টি, মোটরসাইকেল ১৪টি, প্রাইভেট কার ০৮টি সহ সর্বমোট ৩৪টি মামলা এবং সিএনজি ০৮টি, মোটরসাইকেল ০৭টি, প্রাইভেট কার ১০টি, অন্যান্য ০৯টি সহ মোট ৩৪টি যানবাহন জব্দ করা হয়।

এছাড়াও পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ০৫ টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ৯৭ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড জরিমানা আদায় করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo