মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

সিলেটে লকডাউনের ৮ম দিনে ২৩টি যানবাহনে মামলা, ৩১টি জব্দ

সিলেটে লকডাউনের ৮ম দিনে ২৩টি যানবাহনে মামলা, ৩১টি জব্দ

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে কঠোর লকডাউনের ৮ম দিনে ২৩টি যানবাহনে মামলা ও ৩১টি যান জব্দ করা হয়েছে। এছাড়া ভ্রাম্যমান আদালত কর্তৃক ৩৮ হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়েছে।

করোনাভাইরাস এর ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিবা রাত্র ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।

 

এরই ধারাবাহিকতায় লকডাউনের ৮ম দিনে

শুক্রবার লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ১৩টি, মোটরসাইকেল ০৫টি প্রাইভেট কার ০১টি মামলা ও অন্যান্য ০৪টি সহ সর্বমোট ২৩টি মামলা এবং সিএনজি ১২টি, মোটরসাইকেল ০৬টি, প্রাইভেট কার ০১টি, অন্যান্য ১২টি সহ মোট ৩১টি যানবাহন জব্দ করা হয়।

এছাড়াও পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ০৫টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ৩৮ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo