মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

সিলেটে লকডাউনের ৬ষ্ঠ দিনে পুলিশের ৯৬টি মামলা, ১৪৩টি গাড়ি আটক

সিলেটে লকডাউনের ৬ষ্ঠ দিনে পুলিশের ৯৬টি মামলা, ১৪৩টি গাড়ি আটক

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

দেশে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে অন্যান্য স্থানের সাথে পাল্লা দিয়ে সিলেটে চলছে কঠোর লকডাউন। জনসাধারণকে এই লকডাউন মানাতে সিলেটের মাঠে তৎপর রয়েছে প্রশাসন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) ৬টি থানা, ৮ ফাঁড়ি, ৩টি তদন্ত কেন্দ্র, ট্রাফিক বিভাগ, গোয়েন্দা বিভাগ ও পুলিশ লাইন্সের পুলিশ দিয়ে গঠিত ইউনিটগুলো গত ১ জুলাই থেকে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মানাতে সিলেট নগরী ও শহরতলিতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায় সিলেটে মঙ্গলবার (৬ জুলাই) কঠোর লকডাউনের

৬ষ্ঠ দিনে ৯৬টি যানবাহনে মামলা, ১৪৩টি গাড়ি আটক এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৭৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে পুলিশ।

সিলেটে মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ এবং পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে সিলেটের বিভিন্ন স্থানে মঙ্গলবার দিনব্যাপী ৩২ টি চেকপোস্ট, সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকায় ৫২টি টহল মোবাইল টিম অভিযান পরিচালনা করেছে।

অভিযানকালে লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় সিএনজি অটোকিরশা ৩৪টি, মোটরসাইকেল ৪৩টি, প্রাইভেট কার ১৬টি ও অন্যান্য ৩ টি গাড়ির উপর মামলাসহ সর্বমোট ৯৬টি মামলা করা হয। এছাড়াও সিএনজি অটেরিকশা ৩৭ টি, মোটরসাইকেল ৫২ টি, প্রাইভেটকার ৬ টি ও অন্যান্য ৪৮টিসহ মোট ১৪৩ টি যানবাহন আটক করা হয়।

এদিকে, পুলিশের দায়িত্বের পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ৫ টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ৭৭ হাজার জরিমানা করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo