শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

সিলেটে লকডাউনের ৩য় দিন : স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে তৎপর প্রশাসন

সিলেটে লকডাউনের ৩য় দিন : স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে তৎপর প্রশাসন

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে ৩য় দিনেও তৎপর সিলেট প্রশাসন। লকডাউন বাস্তবায়নে সকাল থেকেই কঠোর অবস্থান নিয়ে মাঠে নেমেছে পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী।

লকডাউনের ৩য় দিনে জনশূণ্য রয়েছে সিলেট নগরীর বিভিন্ন রাস্তাঘাট। ব্যস্ততম সড়কগুলোও রয়েছে ফাঁকা। প্রয়োজন ছাড়া খুব বেশি বাসা-বাড়ি থেকে বের হচ্ছেন না মানুষ। সিলেট নগরীর প্রবেশদ্বার ও রাস্তার মোড়ে মোড়ে রয়েছে পুলিশের চেকপোস্ট।

এক সপ্তাহের কঠোর লকডাউনের ৩য় দিন শনিবার সকালে নগরীর কোর্ট পয়েন্ট, চৌহাট্টা পয়েন্ট, আম্বরখানা, মদিনামার্কেট, শেখঘাট জিতু মিয়ার পয়েন্ট ও পাঠানটুলাসহ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

রাস্তায় বের হওয়া লোকজন ও যানবাহন আটকে ঘর থেকে বের হওয়ার কারণ জিজ্ঞাস করছেন তারা। সদুত্তর না পেলে যাত্রীদের ফিরিয়ে দিচ্ছে পুলিশ। আর যানবাহনের কাগজপত্র না থাকলে হাতে ধরিয়ে দেয়া হচ্ছে মামলার কাগজ। শনিবার সকাল থেকে নগরীর রাস্তায় রিকশা চলাচল করলেও তা অন্যদিনের তুলনায় কম। বাস, সিএনজি অটোরিকশা, লেগুনাসহ সবধরণের গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে।

অতি জরুরি প্রয়োজনে কেউ প্রাইভেট গাড়ি বা মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হলে পড়তে হচ্ছে পুলিশী জেরা ও তল্লাশির মুখে। রিকশা আটকেও যাত্রীদের ঘর থেকে বের হওয়ার কারণ জানতে চাচ্ছে পুলিশ।

এছাড়াও নগরীর প্রবেশদ্বার হিসেবে পরিচিত চন্ডিপুল, হুমায়ূন রশিদ চত্বর, টিলাগড়, বিমানবন্দর সড়ক, কুমারগাঁওয়ে চৌকি বসিয়ে যানবাহন ও জনসাধারণের চলাচল রোধ করছে পুলিশ।

নগরীতে নিত্যপণ্য, ফার্মেসি ও জরুরি সেবার সাথে সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সবধরণের দোকানপাট ও শপিংমল বন্ধ রয়েছে। নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকলেও ক্রেতাসমাগম খুবই কম।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo