রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

সিলেটে র‌্যাবের খাঁচায় কথিত সাংবাদিক ফয়ছল কাদির

সিলেটে র‌্যাবের খাঁচায় কথিত সাংবাদিক ফয়ছল কাদির

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে মোটরসাইকেল আটকের পর ফেসবুকে লাইভ করে ভাইরাল হওয়া সেই কথিত সাংবাদিক ফয়ছল কাদির এবার র‌্যাবের খাঁচায়। তাকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার মধ্যরাতে সিলেট সদর উপজেলার পীরের বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর এসএসপি সামিউল আলম। এরআগে গত রোববার রাতে সিলেট নগরের শাহপরান থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে পুলিশ।

লকডাউন চলাকালে গত ৯ জুলাই নিজের কাগজপত্র বিহীন মোটরসাইকেল আটক করায় ক্ষুৃব্দ হয়ে ফেসবুক লাইভ করেন ফয়ছল কাদির (৪০) নামের ওই ব্যক্তি। লাইভে যিনি নিজেকে সাংবাদিক বলে পরিচয় দেন।

sylhetlive24.com/সিলেট লাইভ

ফেসবুকে লাইভ করার ঘটনায় রোববার রাতে সিলেট নগরের শাহপরান থানায় ফয়ছল কাদিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া। এরপর থেকে তাকে গ্রেফতারের অভিযান চালাচ্ছিলো পুলিশ। এরমধ্যে র‌্যাব-৯ তাকে গ্রেফতার করে।

ফয়ছল কাদির ‘পৃথিবীর কণ্ঠ (পিকে) টিভি’ নামে ফেসবুক ভিত্তিক একটি পেজ পরিচালনা করেন। ফেসবুকে নিজেকে পিকে টিভির সম্পাদক ও মাতৃজগত নামের একটি পত্রিকা সিলেট ব্যুরো প্রধান হিসেবে দাবি করেছেন ফয়ছল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo