বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

সিলেটে রিভলবারসহ যুবলীগ কর্মী সাব্বির গ্রেফতার

সিলেটে রিভলবারসহ যুবলীগ কর্মী সাব্বির গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে দু’দিনের ব্যবধানে বিদেশি রিভলবারসহ সিলেট মহানগর যুবলীগের আরও এক কর্মীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯।

গ্রেফতারকৃত যুবলীগ কর্মী মো. সাব্বির খাঁন সাব্বির। সে আখালিয়া নয়া বাজারের মোহাম্মদীয়া আবাসিক এলাকার মো. খলিল খাঁনের ছেলে।

র‍্যাব জানায়,

বুধবার ৪ আগস্ট রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল লে. কর্ণেল আবু মুসা মো. শরিফুল ইসলাম পিএসসি, এএসসি (অধিনায়ক র‍্যাব-৯), মেজর মাহফুজুর রহমান এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আখালিয়া নয়া বাজারস্থ মোহাম্মদীয়া আবাসিক এলাকায় শীর্ষ সন্ত্রাসী মো. সাব্বির খাঁন সাব্বিরের বাসায় এক অভিযান পরিচালনা করে।

এ সময় তার বসত ঘরের শয়ন কক্ষে অভিযান পরিচালনা করে একটি বিদেশী রিভলবার, ৩ রাউন্ড গুলি, ২টি রামদাঁ, ১টি চাইনিজ কুড়াল, ১টি হকিস্টিক ও ভিডিও রেকর্ডার উদ্ধার করে র‍্যাব-৯।

পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে ১৮৭৮ এর ১৯(অ)/ ১৯ (ভ) ধারায় মামলা দায়ের পূর্বক আসামী মো. সাব্বির খাঁন সাব্বির ও জব্দকৃত আলামত সহ এসএমপি-সিলেট এর জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে একটি সূত্র জানায়,

সাব্বির সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু’র অনুসারী। এর আগে গত সোমবার ২ আগস্ট রাত ১১টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার একটি গলি থেকে একই বলয়ের অনুসারী সাইদুল হক সাঈদ বিদেশী পিস্তলসহ গ্রেফতার করে (র‍্যাব)-৯।

আরও পড়ুন-
সিলেটে বিদেশি পিস্তলসহ যুবলীগ কর্মী সাইদুল গ্রেফতার






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo