মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

সিলেটে যুবলীগ-ছাত্রলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটে যুবলীগ-ছাত্রলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইব ডেস্ক

১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র আত্মার মাগফেরাত কামনায় সুবিধাবঞ্চিত ও অসহায়, দিনমজুর মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদ্য সাবেক সদস্যবৃন্দ ও সাবেক ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার সকালে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে প্রায় দেড় শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রীর প্যাকেট প্রদান করেন যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

খাদ্যসামগ্রী বিতরণ বক্তারা বলেন, ১৫ই আগস্ট এদেশের মিরজাফরা বঙ্গবন্ধু সহ পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে। ১৫ইং আগস্ট বাংলাদেশ তথা পৃথিবীর ইতিহাসে একটি কালোঅধ্যায়।

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল স্বাধীন বাংলাদেশকে সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তোলা। স্বাধীনতার পরাজিত রাজাকার, আলবদর, আল সামসের ধূসররা সড়যন্ত্র করে বঙ্গবন্ধু সহ পরিবারের সদস্যদের হত্যা করে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যাওয়া। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরতœ, ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরে স্বপ্নকে ধুলিসাৎ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তর করেন।

বঙ্গবন্ধু আজীবন দেশ ও গরীব মানুষকে ভালবাসতেন। তেমনি তার সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন।
তিনি করোনা মহামারির শুরু থেকে এখন পর্যন্ত দেশে যাতে কোন মানুষ না খেয়ে থাকে সেই জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। সেই শুরু থেকে এখন পর্যন্ত মানুষের পাশে রয়েছে যুবলীগ ও ছাত্রলীগ। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন-সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদ্য সাবেক সদস্যবৃন্দ ও সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo