শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

সিলেটে যুবদলের ত্রাণ বিতরণে মির্জা আব্বাস

সিলেটে যুবদলের ত্রাণ বিতরণে মির্জা আব্বাস

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে বন্যার্ত মানুষের মাঝে সহস্রাধিক পেকেট ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী যুবদল। শুক্রবার সিলেটের জালালাবাদ ইউনিয়নের কালারুখা বাজার এবং মহানগরীর ২৩ নং ওয়ার্ডের মাছিমপুর এলাকায় এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি সেখানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

এ সময় মির্জা আব্বাস বলেন-

সিলেটে বন্যার অবস্থা সবাই জানেন। সেখানে মানুষ দারুণ কষ্টে রয়েছেন। তাদের কাছে সরকারিভাবে এখনও পর্যাপ্ত ত্রাণ পৌঁছায়নি। আমরা আমাদের সাধ্যমতো বানভানিদের সহযোগিতা করছি। তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। সম্পূর্ণ নিজস্ব তহবিল থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। জাতীয়তাবাদী যুবদলের পক্ষ থেকে আজকে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেটে ১৫০০ টাকার মতো প্রয়োজনীয় খাদ্য সামগ্রী রয়েছে।

সিলেটসহ বন্যাকবলিত প্রতিটি স্থানে বিএনপির ত্রাণ কার্যক্রম চলমান রয়েছে জানিয়ে দলটির এই নেতা বলেন, আজ (শুক্রবার) আমি এখানে এসেছি। বৃহস্পতিবার আমাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেটে এসেছিলেন। আমরা আমাদের সাধ্যমতো বন্যার্তদের পাশে থাকার চেষ্টা করছি।

ত্রাণ কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না বলেন, বিএনপির হাইকমান্ডের নির্দেশে বন্যার্তদের জন্য একটি স্ট্যান্ডার্ড প্যাকেট নিয়ে আমরা সিলেটে এসেছি। যে প্যাকেটে চাল,ডাল, আলু,তেল,মুড়ি,চিড়া,সাবান, লবণ, খাবার স্যালাইন, লাইটার, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট রয়েছে।

তিনি জানান, সিলেটে প্রবল বন্যায় ক্ষতিগ্রস্ত সহস্রাধিক পরিবারের মাঝে যুবদলের পক্ষ থেকে আজ (শুক্রবার) প্রথম ধাপে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া ১ লক্ষ টাকার ওষুধ বিতরণ করা হয়েছে। যুবদলের এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান মুন্না।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি কামরুজ্জামান দুলাল, সিনিয়র যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, যুবদল নেতা মিজান আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo