মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

সিলেটে মোটরসাইকেল-সিএনজি চোর চক্রের সদস্য হাসান গ্রেফতার

সিলেটে মোটরসাইকেল-সিএনজি চোর চক্রের সদস্য হাসান গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের অপরাধীদের মূখোশ উন্মোচনে প্রকাশিত “ক্রাইম সিলেট” এর নাম ভাঙ্গিয়ে নকল একটি পোর্টাল তৈরি করেছে একটি চক্র। নাম দিয়েছে ক্রাইম সিলেট ২৪ ডক কম।

এই পোর্টালের সম্পাদক ও প্রকাশক আস্কর আলী, বার্তা সম্পাদক হাসান আহমদ অভি, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মাজেদুল হকসহ একটি অপরাধী চক্র দীর্ঘদিন ধরে আসল ক্রাইম সিলেট’র নাম ব্যবহার করে দাপিয়ে বেড়াচ্ছে সিলেটসহ দেশে বিভিন্ন অঞ্চলে। তাদের রয়েছে একাধিক গাড়ী। এই গাড়ী গুলোর সামনে ক্রাইম সিলেটের স্টিকার লাগানো। এই চক্রের এক সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত হাসান নিজেকে টিলাগর গ্রুপের কথিত নেতা পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করতো। সে বিয়ানীবাজার থানা অস্ত্র ও অপহরণ মামলার গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামি।

শুক্রবার সন্ধ্যায় ৬ টায় সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র নির্দেশে জেলা গোয়েন্দা শাখার (উত্তর) ওসি সাইফুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে শহরতলীর কুমারপাড়া এলাকায় থাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা।

গ্রেফতারকৃত হাসান বিয়ানীবাজার থানা দিন গুঙ্গাদিয়া সাকিনের সাখাওয়াত আলীর ছেলে। তার বিরুদ্ধে মোটরসাইকেল এবং সিএনজি ছিনতাইয়ের সাথে জড়িত মর্মে ডিবির নিকট তথ্য রয়েছে। পুলিশের চোখ ফাঁকি দিতে কৌশলে গাড়িতে ক্রাইম সিলেট ২৪ ডট কম ও সাংবাদিক লেখা স্টিকার লাগিয়ে চলাফেরা করত। কিন্তু জেলা গোয়েন্দা পুলিশের চোখ ফাঁকি দিতে পারেনি।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও জেলা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম এই চক্রের এক সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে বিয়ানীবাজার থানা পুলিশের নিকট হস্তান্তর করা হচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo