বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

সিলেটে মেসে মিলল ছাত্রদল নেতার লাশ

সিলেটে মেসে মিলল ছাত্রদল নেতার লাশ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর শাহজালাল উপশহরের একটি মেস থেকে কামরুজ্জামান কামরুল (২৮) নামে এক ছাত্রদল নেতার লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় উপশহর ই-ব্লকের এক নম্বর সড়কের চার নম্বর বাসার পাঁচতলা থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কামরুজ্জামান মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মনারাই গ্রামের সাহাবুদ্দিনের ছেলে ও সিলেট আইন মহাবিদ্যালয়ের (ল. কলেজ) দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ল-কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান তথ্য নিশ্চিত করে বলেন, কামরুজ্জামান কামরুল নগরীর শাহজালাল উপশহর ই-ব্লকের এক নম্বর সড়কের চার নম্বর বাসায় মেসে থাকতেন। শুক্রবার (২২ এপ্রিল) ভোরে তিনি সাহরি খেয়ে ঘুমাতে যান। শনিবার দুপুরের পর তার মেসের আরেক বাসিন্দা ডাক দিতে গিয়ে দেখেন কামরুলের নিথর দেহ বিছানায় পড়ে আছে। তার কানে হেডফোন লাগানো। মুখ কালচে হয়ে আছে। পাশে পাওয়া গেছে দুটি এলাক্ট্রল ট্যাবলেট। অ্যাজমাজনিত সমস্যার কারণে তিনি ওই ট্যাবলেট খেতেন। এ অবস্থায় লাশ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে।

ওসি সৈয়দ আনিসুর রহমান আরও বলেন, আপাতত আমরা এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা নিচ্ছি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এটা স্বাভাবিক মৃত্যু হতে পারে।লাশ উদ্ধারের পর নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo