বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

সিলেটে মেটলাইফের কর্মকর্তাকে প্রাণনাশের হুমকি

সিলেটে মেটলাইফের কর্মকর্তাকে প্রাণনাশের হুমকি

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে মেটলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির স্থগিতাদেশপ্রাপ্ত সিনিয়র বীমা প্রতিনিধি, নগরীর মেন্দিবাগ এলাকার বাসিন্দা মো. রাসেল উজ জামানকে (৪৫) রাস্তা আটকে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। এ বিষয়ে তিনি সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে উল্লেখ, গত ২০০৭ সাল থেকে রাসেল উজ জামান মেটলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সিলেটের বারুতখানার কবির খান এজেন্সির অধিনে বীমা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। এক পর্যায়ে রাসেল উজ জামানকে ইমেইলের মাধ্যমে ঢাকার হেড অফিস থেকে একটি টার্মিনেশন লেটার পাইয়ে দেন কবির খান এজেন্সির ম্যানেজার কবির উদ্দিন। কিন্তু উক্ত টার্মিনেশন লেটারে উল্লেখিত পৃথক দুটি চিঠি রাসেলকে কবির প্রদান করেননি ।

এ বিষয়ে মেটলাইফের জি.এম বরাবরে অভিযােগ করেও সমাধান না পেয়ে গত ৩০ ডিসেম্বর সংবাদ সম্মেলন করেন রাসেল। সংবাদ সম্মেলনে রাসেল ও তার কয়েকজন সহকর্মী বিষয়টি সমাধানের লক্ষ্যে ৭ দিনের আল্টিমেটাম দেন। এ বিষয়কে কেন্দ্র করে কবির উদ্দিন খানের পক্ষে অজ্ঞাতনামা ৩ জন লােক গত ১ জানুয়ারি রাত সাড়ে ১০ টার দিকে মেন্দিবাগ গ্যাস অফিসের পিছনে মাছিমপুর যাওয়ার রাস্তায় রাসেলের মােটরসাইকেল থামিয়ে কবির উদ্দিনের বিরুদ্ধে প্রতিবাদ করা থেকে সরে আসার জন্য ভয়-ভীতি প্রদর্শন করেন। এছাড়াও প্রাণনাশ এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে ওই ৩ লোক চলে যান।

এমতাবস্থায় রাসেল নিজের এবং পরিবারের লােকজনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত আছেন। তাই নিরাপত্তার স্বার্থে রবিবার (২ জানুয়ারি) কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১২৯) করেছেন তিনি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo