রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

সিলেটে মনির হত্যাকান্ড : রহস্য উদঘাটনে তৎপর পুলিশ, দাফন সম্পন্ন

সিলেটে মনির হত্যাকান্ড : রহস্য উদঘাটনে তৎপর পুলিশ, দাফন সম্পন্ন

sylhetlive24/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

নগরীর মালনিছড়ায় ওয়ার্কসপ মালিক মনির হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ। রোববার ময়না তদন্ত শেষে বিকেলে মনিরের লাশ দাফন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকেও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিন সন্তানের জনক নিহত মনিরুল ইসলাম মনির। তিনি নগরীর খাসদবিরের শাহজালাল ওয়ার্কসপের স্বত্বাধিকারী ও এয়ারপোর্ট থানাধীন নয়াবাজার এলাকার নুরুল মিয়ার ছেলে। এবং সিলেট জেলা ট্রাক ও পিকাপ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. দিলু মিয়ার ছোটভাই।

শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সিলেট-বিমানবন্দর সড়কের মালনীছড়া চা-বাগানের বাংলার রাস্তা সংলগ্ন প্রধান সড়কের পাশে কে বা কারা তাকে কুপিয় হত্যা করে মাটিতে ফেলে চলে যায়। খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রোববার বিকেলে বাদ আসর শাহী ঈদগাহ ময়দানে মনিরের জানাযার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি এবং এখন পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি বলে জানিয়েছেন এয়ারপোর্ট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির। তবে হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জোর তৎপরতা চলছে বলে জানিয়েছেন তিনি।

তিনি জানান, ময়না তদন্ত শেষে মনিরুল ইসলামের মরদেহ রোববার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে বিকেলেই পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

ঘটনার পর থেকেই ব্যাবসায়ী মনিরের বাড়িতে পরিবারের সদস্য ও আত্মীয়দের মধ্যে চলছে শোকের মাতন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo