রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
সিলেটে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনা, দাদা-নাতি নিহত রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য সুনামগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ সিলেটে বিদ্যুৎ বিভ্রাট : তীব্র গরমে দুর্ভোগে নগরীর কয়েক হাজার মানুষ সিসিকের ৮৩৯ কোটি টাকার বাজেট পেশ আশায় বুক বাঁধছেন হাফিজুল, পাশে দাঁড়াচ্ছেন হৃদয়বানরা শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না পুলিশ এসল্ট মামলায় ছাত্রনেতা সুহেল কারাগারে সিলেটে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক দিপনকে হুমকি বালুচরে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা, আসামীরা অধরা সিলেটে ৮ ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সিলেটে আবাসিক হোটেলে ফুর্তি, ধরা পড়লেন ১০ নারী-পুরুষ টিলাগাঁওয়ে পুলিশের অভিযান : ৪ জুয়াড়ি আটক ৭ দিনের মধ্যে অনিবন্ধিত সব অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ সিলেটে বিদ্যালয়ের মাঠে গ্রাসরুটস’র মেলা, বিপাকে কর্তৃপক্ষ জাফলংয়ে চলছে বালু লুটের মহোৎসব : নেপথ্যে জামাই সুমন চক্র সিলেটে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী মিলাদ গ্রেফতার সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সব কমিটি বিলুপ্ত ঘোষনা র‍্যাবের হাতে সেই ধর্ষক মিলাদ আটক ইউএসএ ছাত্রদল নেতা কয়েছকে বিদায় সংবর্ধনা
সিলেটে ভয়ঙ্কর প্রতারক সাজু

সিলেটে ভয়ঙ্কর প্রতারক সাজু

sylhetlive24.com/সিলেট লাইভ
ছবিতে বায়ে তানিয়া (ছদ্মনাম) নামক এক মেয়ের সাথে বিছানায় সাজু।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বিশেষ প্রতিবেদক
তিনি ছিলেন সিলেটের এক বিশাল শিল্পপতি। তার সাবেক এক স্ত্রী মোহনা (ছদ্মনাম) সে তাকেসহ দেশ বিদেশের অনেক যুবককে নিঃস্ব করেছে। সেই সাবেক স্ত্রী এবার তাকে হত্যা করার হুমকি দিয়েছে! এমন অভিযোগে তিনি এসএমপি’র শাহপরাণ (র.) থানায় একটি জিডি এন্ট্রি করেছেন। সম্প্রতি তিনি সেই জিডিসহ একগাদা কাগজ নিয়ে সিলেটের বেশ কয়েকটি প্রিন্ট এবং অনলাইন নিউজ পোর্টাল’র অফিসে মোহনার বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করার জন্য ঘুরাঘুরি করেন। একপর্যায়ে গত সোমবার যোগাযোগ করেন সিলেট লাইভ‘র সংশ্লিষ্ট এক প্রতিবেদকের কাছে। এরকম আলোচিত অভিযোগ শুনলে যে-কোনো প্রিন্ট এবং অনলাইন নিউজ পোর্টাল কর্তৃপক্ষ মোহনা’র বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করবে। একগাদা কাগজের মধ্যে একটি ফাইল এবং তথ্য দেন প্রতিবেদকের কাছে।

অভিযোগকারি নগরীর সোবাহানীঘাটের মাদ্রাসা গলির ৪০ নাম্বার বাসার পাথর ব্যবসায়ী পরিচয়দানকারি সাজু আহমদ (৪০)।

প্রতিবেদক জিডিতে মোহনার মোবাইল নাম্বার দেখেও মোহনার বিরুদ্ধে সাজু আহমদের আনিত অভিযোগ এবং আত্মপক্ষ সমর্থনে মোহনার বক্তব্য এবং তথ্য যাচাই-বাছাইয়ের জন্য মোবাইল নাম্বার চায়। এতে প্রতিবেদকের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন সাজু আহমদ। বিষয়টি প্রতিবেদক সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানায়। এসময় সাজু প্রতিবেদককে বলেন, ”আমার কাছে সব ডকুমেন্ট আছে আর কি লাগবে? মোহনা মোবাইল বন্ধ রাখে সবসময়।” পরে সাজু ফাইলটি দিয়ে চলে যান অন্যত্র।

কর্তৃপক্ষের নির্দেশে বিষয়টি নিয়ে অনুসন্ধানে নামে সিলেট লাইভ। মহানগরের ভিতরের ঘটনা তাই অনুসন্ধানে তেমন সময় লাগেনি। প্রতিবেদকের অনুসন্ধানে মিলে এক ভয়ঙ্কর তথ্য। সেই ভয়ঙ্কর তথ্য মোহনার বিরুদ্ধে নয়। অভিযোগকারি সাজু ও মোহনার মায়ের বিরুদ্ধে। কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয় এই বিষয় নিয়ে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করার।

সিলেটের জকিগঞ্জ উপজেলার মাইজকান্দির মৃত আব্দুল জব্বারের ছেলে নগরীর সোবাহানীঘাটের মাদ্রাসা গলির ৪০ নাম্বার বাসার পাথর ব্যবসায়ী সাজু আহমদ। সাধারণ মানুষদের হয়রানী করাই তার নেশা। বিত্তবান হওয়ার চেষ্টায় এথন এই নেশা পেশায় পরিবর্তণ হয়েছে। নারীবাজ, প্রতারণা, হুমকি, একাধিক বিয়ে, মামলা এবং মিথ্যে অপবাদ দিয়ে হয়রানি, নিজেকে কখনও বড় ব্যবসায়ী, কখনও সাংবাদিক পরিচয়ে দিয়ে করেন প্রতারণা। এরকম অসংখ্য অভিযোগ তার বিরুদ্ধে। সিলেটের কয়েকটি থানায় মামলাও রয়েছে তার বিরুদ্ধে। শুধু তাই নয় সাজু বিত্তবান হওয়ার জন্য মোহনাকে দিয়ে নগরীর একটি বাসায় রেখে দেহ ব্যবসা করানোর পরিকল্পনা করে। মোহনা তাতে রাজি না হওয়ায় তাকে শারীরিক নির্যাতন এবং তার দেহে মরিচের গুড়ো লাগায় সাজু! সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও মোহনাকে নিয়ে বাজে মন্তব্য করে পোস্ট করেন। মোহনা সাজুর নির্যাতনে আত্মহত্যা করারও চেষ্টা করে। এছাড়াও সাজুর ১ম এবং ২য় স্ত্রী ছাড়াও অন্য মেয়েদের সাথে কিছু অশ্লিল ছবি অডিও রেকর্ড আসে প্রতিবেদকের কাছে। যা কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত।  

এবিষয়ে সাজু আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি কোনো সদুউত্তর না দিয়ে উল্টো প্রতিবেদককে টাকা দেয়ার প্রস্তাব করেন।

আগামীকাল সিলেট লাইভ তা বিস্তারিত প্রকাশ করবে।

এদিকে- চতুর সাজু প্রশাসনের সাথেও করেছে প্রতারণা। তিনি এসএমপি’র কোতোয়ালী থানাধীন এলাকায় বসবাস করলেও ভুল ঠিকানা দিয়ে এসএমপি’র শাহপরান (র.) থানায় গিয়ে মোহনার বিরুদ্ধে জিডি করেছেন। এছাড়াও নামসর্বস্ব কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে টাকার বিনিময়ে বৃহস্পতিবার সাজু মোহনার বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করান। সাজু সেই প্রতিবেদনের স্ক্রিনশর্ট এবং লিংক প্রতিবেদকসহ বিভিন্ন লোকদের কাছে পাঠায়! সিলেটের একটি অঞ্চলিক দৈনিক পত্রিকার অনলাইন ভার্সনেও এই প্রতিবেদন প্রকাশ করে। তবে সেই প্রতিবেদনে মোহনার কোনো বক্তব্য বা আত্মপক্ষের সুযোগ দেয়া হয়নি! বিষয়টি দেখে মোহনাও দারস্থ হয়েছেন আইনশৃংক্ষলা বাহিনীর কাছে।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo