শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন

সিলেটে ভূয়া ডিবি পুলিশ শহিদ গ্রেফতার

সিলেটে ভূয়া ডিবি পুলিশ শহিদ গ্রেফতার

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক
সিলেটের দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকা থেকে স্থানীয় জনতার সহযোগীতায় এক ভূয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে দক্ষিণ সুরমা মডেল থানা পুলিশ। ডিবি পুলিশ পরিচয়দানকারি ব্যক্তির নাম শহিদুল ইসলাম শহিদ (৪১)। সে জালালাবাদ থানার সোনাতলা গ্রামের আব্দুল হাসিমের ছেলে।

জানা যায়, শনিবার সন্ধ্যায় উপজেলার মোল্লারগাঁও এলাকার আব্দুল খালেক মিয়া (৬৫) এর বাসায় ডিবি পুলিশের ইনফরমেশন অফিসার পরিচয় দিয়ে তল্লাশি শুরু করে পরে টাকা দাবি করে। ঘর তল্লাশি শেষে রাস্তায় সিএনজি (অটোরিকশা) থামিয়ে আবারো ডিবি পুলিশ পরিচয় দিয়ে গোলাম রব্বানী নামে এক প্লাষ্টিক ব্যবসায়ীর কাছ থেকে টাকা না দিয়ে মালামাল নিয়ে যেতে চায়। এসময় তিনি টাকার জন্য চিৎকার শুরু করলে স্থানীয় জনতা জড়ো হয়ে তাকে কৌশলে আটকে রাখে। পরে দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবহিত করা হয়। খবর পেয়ে থানা পুুুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo