সোমবার, ১৬ মে ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

সিলেটে ভয়ঙ্কর রূপ নিচ্ছে করোনা, একদিনে ১২ জনের মৃত্যু

সিলেটে ভয়ঙ্কর রূপ নিচ্ছে করোনা, একদিনে ১২ জনের মৃত্যু

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক
সিলেটে দিনদিন ভয়ঙ্কর রূপ নিচ্ছে করোনা। বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় এই ভাইরাসে আক্রান্ত হয়ে ১২ জন মৃত্যু বরণ করেছেন। সিলেটে একদিনে ১২ জনের মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড। এর আগে সর্বোচ্চ প্রাণহানির রেকর্ড ছিলো ৯ জন। এদিকে এই সময়ে আরও ৬৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

রোববার ১৮ জুলাই সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ২২৫ জন, সুনামগঞ্জের ৯৮ জন, হবিগঞ্জের ১০৫ জন এবং মৌলভীবাজারের ১৮৮ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২২৬ জন। এ নিয়ে করোনা থেকে সুস্থ হয়ে উঠাদের সংখ্যা দাঁড়িয়েছে মোট ২৬ হাজার ৪ শত ৭৩ জন।

২৪ ঘন্টায় মারা গেছেন ১২ জন। এর মধ্যে সিলেট জেলার ১১ জন ও মৌলভীবাজারের একজন। সবমিলিয়ে সিলেট বিভাগের মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৭০ জনে। এরা সবাই করোনা পজিটিভ ছিলেন।

যার মধ্যে সিলেটে ৪৫৮, সুনামগঞ্জে ৪২ জন, হবিগঞ্জে ২৬ জন, মৌলভীবাজারে ৪৩ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়।

স্বাস্থ্য অধিদপ্তর জানায় শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছে আরও ১১২ জন। সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩০৩৫ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo