বুধবার, ০৬ Jul ২০২২, ১২:২০ অপরাহ্ন

সিলেটে ব্রিটিশ বাংলা এসোসিয়েশনে উদ্যোগে ৪টি মাদ্রাসায় ইফতার বিতরণ

সিলেটে ব্রিটিশ বাংলা এসোসিয়েশনে উদ্যোগে ৪টি মাদ্রাসায় ইফতার বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

ব্রিটিশ বাংলা এসোসিয়েশন ইংল্যান্ড এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিম ছাত্রদের মধ্যে ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২০ এপ্রিল নগরীর রায়নগর মারকাযুল কোরআন সিলেট মাদ্রাসায়, মেজর টিলা জামেয়া করীমিয়া এহ্ইয়াউল মাদ্রাসা ও এতিম খানা, মোমিন খলা দক্ষিণ সুরমা জামেয়া দারুল হুদা মাদ্রাসা ও জামেয়া মা‘ছুমিয়া ইসলামীয়া মাছিমপুর মাদ্রাসায়সহ বিভিন্ন মাদ্রাসায় ও এতিম খানায়, এতিম ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্ঠা সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম খছরু, সিলেট দয়ামির কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাব্বির আহমদ, জগন্নাথপুর উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোটারিয়ান জামাল উদ্দিন আহমদ, সিলেট ব্লুওয়াটার ব্যবসায়ী সমিতির সভাপতি সাহেদ আহমদ, মারকাযুল কোরআন সিলেট মাদ্রাসার মুহতামিম হাফিজ শেখ মুজিবুর রহমান, মেজর টিলা জামেয়া করীমিয়া এহ্ইয়াউল মাদ্রাসা ও এতিম খানা মুহতামিম হাফিজ খলিলুর রহমান, মোমিন খলা দক্ষিণ সুরমা জামেয়া দারুল হুদা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুজিবুর রহমান কাশেমী, জামেয়া মা‘ছুমিয়া ইসলামীয়া মাছিমপুর মাদ্রাসার শিক্ষা সচিব হাফিজ মাওলনা সিব্বির আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ বিএনপি নেতা সোহেল মিয়া,তালতলা ব্যবসায়ী ইসলাম উদ্দিন, আমির উদ্দিনসহ ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দরা প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo