শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

সিলেটে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ৩ কিশোরের প্রাণ

সিলেটে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ৩ কিশোরের প্রাণ

sylhetlive24/সিলেট লাইভ


 

সিলেট লাইভ ডেস্ক

সিলেটের জৈন্তাপুরে ট্রাক চাপায় মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার ছেলে ফাহিম আহমদ অমিসহ ৩ জন কিশোর মারা গেছেন।

নিহত ৩ জনই বন্ধু ছিলো। রোববার তারা মোটরসাইকেলে করে জৈন্তাপুর গিয়েছিল। ফেরার পথে দ্রুতগামী একটি বেপরোয়া ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাদের মধ্যে একজন আজিম (১৯) মারা যান। অপর দুজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক অমিকে মৃত ঘোষণা করে। অমি মারা যাওয়ার কিছুক্ষণ পর তাদের অপর বন্ধু জসিম আহমদ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

রোববার বিকেল ৩ টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩ নং গেইটের সামনের এ সড়ক দুর্ঘটনায় ঘটে।

 

জানা গেছে –

বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করলে হাসপাতালে প্রেরণ করে। এসময় একজন ঘটনাস্থলে মারা যান।

খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায় এবং দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে। ঘটনার সাথে সাথে ঘাতক ট্রাকের ড্রাইভার বা হেলপার পালিয়ে যায়।

নিহত আজিম (১৯) শাহপরান থানার পীরের বাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে আর জসিম আহমদও একই থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরাণ বাড়ির বাসিন্দা।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo